শুধু মানসম্মতই নয়, তড়িৎ সেবা প্রদানেও মডেল হবে মতলব উত্তর থানা পুলিশ। যা বর্তমান সরকারের একটি অঙ্গীকার। সারাদেশেই দ্রুত ও হয়রানি মুক্ত সেবা প্রদানে পুলিশের সুনাম বাড়ছে। তাই আমরাও মতলব উত্তর থানা পুলিশিং সেবা মডেল করতে কাজ করছি। চাঁদপুরের মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল এক সাক্ষাতে এসব কথা বলেন।

ইন্সপেক্টর মুহাম্মদ শাহজাহান কামাল আরও বলেন, দ্রুত ও মানসম্মত সেবা প্রদানের ব্যাপারে চাঁদপুর পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ আছে। সেই লক্ষ্যে মতলব উত্তর থানাও ওসি নাসির উদ্দিন মৃধা ও আমি নিজে ব্যাপক তৎপর রয়েছি। থানার সকল কর্মকর্তাকে এ ব্যাপারে আন্তরিক হওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। আমি নিজেও প্রতিদিন অফিস টাইমে কমপক্ষে দুই ঘন্টা করে সার্ভিস ডেলিভারী সেন্টারে কাজ করছি। বিভিন্ন মানুষ আসে তাদের সমস্যা নিয়ে। তাদের কথা শুনে যথাযথ সেবা প্রদান করছি।

তিনি আরও বলেন, জনসেবামূখী পুলিশিং গড়ে তোলতে আমরা বদ্ধ পরিকর। তাই সেবার মাধ্যমে সুনাম অর্জন করাই আমাদের লক্ষ্য। মানসম্মত ও দ্রুত সেবা দিয়ে মতলব উত্তর থানাকে জনবান্ধবমুখী একটি মডেল থানা হিসেবে গড়ে তুলতে চাই। সেজন্য স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ’সহ সর্বস্তরের জনগনের সহযোগীতা চাই।

শাহজাহান কামাল বলেন, মাদক ও ইভটিজিং মুক্ত হবে মতলব উত্তর। সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। মাদকের ব্যাপারে আগেই আমরা জিরো টলারেন্স ঘোষনা করেছি।

Sharing is caring!