‘‘গাছ হলো পরম বন্ধু,শান্ত রাখে মহাসিন্ধু’’ এই স্লোগানে কচুয়া পৌরসভাধীন কোয়া-চাঁদপুর সমাজ সংঘের বর্ষপূর্তি উপলক্ষে বৃক্ষরোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুকবার বিকালে কোয়া-চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বৃক্ষরোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কচুয়া পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কোয়া-চাঁদপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি মো.জামাল হোসেনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগের নেতা এস.এম মহসিন রেজার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা কৃষি অফিসার মো.সোফায়ের হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.ইকবাল আজিজ শাহীন,সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মো.জাবরুল হাসান শাহিন, সাবেক দপ্তর সম্পাদক মঞ্জুর আহমেদ সুজন, পৌর কাউন্সিলর আবুল কালাম, বিশিষ্ট সমাজ সেবক মো.আবুর রশিদ বিএসসি,ওয়াহিদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো.শহীদুল্লাহ স্বপন, কবির হোসেন, কোয়া-কোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মো.মিজানুর রহমান প্রমুখ।

সংগঠনের সার্বিক সহযোগীতা করেন, প্রবাসী কামরুজ্জমান, সমাজ সেবক নজরুল ইসলাম জুয়েল,এনায়েত হোসেন, শাহীন আজাদ, আবু তাহরে, তুহিন হোসেন প্রমুখ।
এ সময় কোয়াচাঁদপুর সমাজ সংঘের স্বেচ্ছাসেবী ও এলাকার বিভিন্ন শ্রিনীর পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Sharing is caring!