নিজস্ব প্রতিনিধি :
আসন্ন হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ড থেকে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রার্থীতা ঘোষণা দিয়েছেন মিনু আক্তার মিনু। তিনি পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের স্বর্ণকলি কেজি স্কুল সংলগ্ন গাজী বাড়ীর আনোয়ার হোসেন ছিডা’র মেয়ে। তার স্বামী হাজীগঞ্জ বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।
নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মিনু আক্তার মিনু গণসংযোগ শুরু করে দিয়েছেন। তিনি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিচ্ছেন। একই সাথে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
এ ব্যাপারে কথা হয় সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থি মিনু আক্তার মিনুর সাথে। তিনি বলেন, আমির এলাকার (টোরাগড় গ্রাম) মেয়ে। কারো ছোট বোন, কারো মেয়ের সমতুল্য। তাই নিঃস্বার্থভাবে সমাজসেবা করার উদ্দেশ্যে কাউন্সিলর প্রার্থী হয়েছি। সবার সমর্থন, দোয়া ও ভালোবাসা চাই।
তিনি আরো বলেন, এক সময় পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড মিলে একটি ওয়ার্ড ছিলো। এখন আলাদা। কিন্তু সংরক্ষিত নারী কাউন্সিলরের ক্ষেত্রে তিনটি ওয়ার্ড নিয়েই তার নির্বাচনী এলাকা। তাই তিনটি ওয়ার্ডের জনগণকে নিয়েই এলাকার আর্থ-সামাজিক উন্নয়ন এবং সুখে-দুখে সবার পাশে থাকার জন্যই সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচনে আগ্রহী বলে তিনি জানান।

Sharing is caring!