ফরিদগঞ্জ প্রতিনিধি :

ঢাকার উত্তরখান থেকে নিখোঁজের দুইদিন পর সুমাইয়া আক্তার (১৪) নামে এক কিশোরীকে ফরিদগঞ্জ থানা পুলিশ উদ্ধার করেছে। শুক্রবার ভোররাতে থানা পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে তার পরিবারের হাতে তুলে দেয়।

উদ্ধারকারী কর্মকর্তা ফরিদগঞ্জ থানার এসআই আবদুল কুদ্দুছ জানান, গত ৩০ সেপ্টেম্বর ঢাকার উত্তর খানের বিবি মরিয়মের বাসা থেকে তার চাচাতো ননদের মেয়ে সুমাইয়া আক্তার নিখোঁজ হয়। পরে বিবি মরিয়ম উত্তর খান থানায় জিডি করে। পুলিশ তার কাছে থাকা মুঠো ফোন ট্র্যাকিং করে ফরিদগঞ্জ উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্ণিদূর্গাপুর গ্রামে তার অবস্থান চিহ্নিত করে। পরে সুমাইয়ার পরিবারের সদস্যরা বৃহষ্পতিবার রাতে ফরিদগঞ্জ থানায় উপস্থিত হলে থানা পুলিশ গভীর রাতে তাকে উদ্ধার করতে সমর্থ হয়।এসময় দুইটি স্বর্ণের বালা, দুইটি চেইন , একজোড়া কানের দুল ও একটি নাকফুলও উদ্ধার করা হয়।

এব্যাপারে ফরিদগঞ্জ তানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, প্রযুক্তি ব্যবহার করে ঢাকার উত্তর খান থানা পুলিশ দ্রুততম সময়ে কিশোরীটির অবস্থান নিশ্চিত হয়ে আমাদের জানালে আমরা শুক্রবার ভোররাতে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। শুক্রবার দুপুরে আনুষ্ঠানিকতা সম্পন্ন করে উদ্ধার হওয়া কিশোরীতে তার পরিবারের হাতে তুলে দেই।

Sharing is caring!