শাহরাস্তিতে মেহের দক্ষিণ ইউপি উপনির্বাচনের বিএনপির চেয়ারম্যান প্রার্থী হিসেবে ছাত্রনেতা মাসুদ কবিরকে মনোনয়ন দেওয়া হয়েছে।

সোমবার ২১ সেপ্টেম্বর বিকেলে শাহরাস্তি পৌর  কিন্টারগার্ডেন একাডেমিতে উপজেলা বিএনপি আয়োজিত এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে ধানের শীষের দলীয় মনোনয়ন পত্র আনুষ্ঠানিকভাবে চেয়ারম্যান প্রার্থীর হাতে তুলে দেওয়া হয়।

দলটির আয়োজক সূত্র জানায়, উপজেলা বিএনপির আয়োজিত ওই অনুষ্ঠানে মেহের দক্ষিণ ইউপি সভাপতি আবুল কালাম মো: আতাহারের সভাপতিত্বে ও সাবেক জেলা যুবদল নেতা আলী আজগর মিয়াজীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো : সেলিম পাটোয়ারী লিটন। এ সময় বক্তাগণ বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নির্বাহি কমিটির সদস্য চাঁদপুর জেলার সাবেক সভাপতি ও চাঁদপুরের  সমন্বয়ক লায়ন মমিনুল হক ইঞ্জিনিয়ারের দলের কর্মীদের প্রতি ভালোবাসা ও ঐকান্তিক প্রচেষ্টার ফলস্বরূপ এ মনোনয়ন অর্জন করা সম্ভব হয়েছে।ওই হিসেবে গত ২০ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এই মনোনয়নপত্র অনুমোদন দেওয়া হয়।

এই সময় বক্তারা দলের এ ক্রান্তিলগ্নে দলীয় বিভাজন ভুলে গিয়ে আগামী দিনে বেগম জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে দলীয় প্রার্থীকে জয়যুক্ত করার আহ্বান জানান। এছাড়া চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন হাতে  পেয়ে মাসুদ কবির অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আজ আমি একটি দল করি বলে সেখান থেকে আমাকে মনোনয়ন দেয়া হয়েছে। আমি জয়যুক্ত হলে সকলের চেয়ারম্যান। তাই আপনারা বিবাদ ভুলে আমাকে জয়যুক্ত করুন।আমি চেষ্টা করবো আপনাদের প্রত্যাশা পূরণ করতে।

 আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ,মেহের  দক্ষিণ ইউপির সাংগঠনিক সম্পাদক কাজী আলম মহিউদ্দিন খোকন, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আব্দুল কাইয়ুম রিপন, থানা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক গোলাম কিবরিয়া, মোনালিসা মনা, এবিএম পলাশ, মাহবুব আলম পরান, সুচিপাড়া ডিগ্রি কলেজের ছাত্রদলের সাবেক আহ্বায়ক আজগর হোসেন, ছাত্রদল নেতা সোহেল আহমেদ, যুবদল নেতা রবিউল আলম, পৌর ছাত্রদল নেতা সোলেমান, আবু হায়দার, ইব্রাহিম প্রমুখ। ওই সময় উপজেলা বিএনপি ও যুবদল ছাত্রদলের কর্মী ও সমর্থক ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সহ অত্র ইউপির বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

Sharing is caring!