হাজীগঞ্জের কৃতিসন্তান এবং ঢাকাই সিনেমার শক্তিমান অভিনেতা মাহবুব আহমেদ সাদেক ওরফে সাদেক বাচ্চুর দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) বাদ মাগরিব রাজধানীর খিলগাঁওয়ের তালতলা কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে তালতলা কবরস্থান সংলগ্ন মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়।

এদিন দুপুর ১২টা ৫ মিনিটে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন মাহবুব আহমেদ সাদেক। তিনি ১৯৫৫ সালের ১ জানুয়ারি হাজীগঞ্জের ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের দেশগাঁও গ্রামে জন্মগ্রহণ করেন। বাংলা চলচ্চিত্রে তিনি নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্য বিখ্যাত ছিলেন। জীবনে শেষ বছরগুলোয় অভিনয়ে অনিয়মিত ছিলেন সাদেক বাচ্চু।

জানা গেছে, ৬৬ বছর বয়সী সাদেক বাচ্চু দীর্ঘদিন ধরে হৃদ্রোগ, ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। ২০১৩ সালে তার হৃদ্যন্ত্রে অস্ত্রোপচারও করাতে হয়েছিল। গত ৬ সেপ্টেম্বর তিনি অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা পরীক্ষায় তার পজেটিভ আসায় পরবর্তীতে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এবং সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থা মৃত্যুবরণ করেন।

Sharing is caring!