অবশেষে মাতৃত্বের স্বাদ নিলেন কলকাতার সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বাবা হলেন নির্মাতা রাজ চক্রবর্তী। ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী আজ শনিবার (১২ সেপ্টেম্বর) পুত্রসন্তান জন্ম দিয়েছেন।

শনিবার বেলা ১টা বেজে ৩৩ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে ছেলের জন্ম দেন শুভশ্রী। নবজাতকের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেও। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তিনি।

শনিবার সকালেই অনুরাগীদের শুভ সকাল জানিয়ে শুভশ্রীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন রাজ। খুব সম্ভবত, ছবিটি শুভশ্রী হাসপাতালে যাওয়ার আগের মুহূর্তের ছবি।

এদিকে রাজ-শুভশ্রী দম্পতির ঘরে নতুন অতিথির আগমনে খুশির বান ডেকেছে পশ্চিমবঙ্গের সিনেমাপাড়ায়। অনেক তারকা শিল্পী ও নির্মাতারা শুভশ্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন।

প্রসঙ্গত, ক্যারিয়ার শুরুর দিকে নায়ক দেবের সঙ্গে প্রেমে জড়ান শুভশ্রী। সেই সম্পর্ক ভেঙে গেলে তিনি রাজ চক্রবর্তীর প্রেমে পড়েন। রাজের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর তিনি মিমি চক্রবর্তীসহ আরও বেশ ক’জন নায়িকার সঙ্গে প্রেমে জড়ান। তবে শুভশ্রীর প্রেম যেন রাজকে সংসারী হিসেবে পাস করিয়ে দিলো।

২০১৮ সালে বিয়ে করা এই দম্পতি তাদের বিয়ের দুই বছর পূর্তি উপলক্ষে প্রথমবার জানান যে, তাদের ঘরে আসছে নতুন অতিথি। অবশেষে সদ্যই বাবা হারিয়ে শোকাহত রাজ চক্রবর্তীর ঘরে তার পুত্রের আগমন হলো আনন্দের বৃষ্টি নামিয়ে।

Sharing is caring!