হাজীগঞ্জে নানার বাড়ির পুকুরের পানিতে ডুবে আবু আদিফ নামের চার বছরের এক শিশু মারা গেছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের মাতৈন পশ্চিম পাড়া মজুমদার বাড়িতে এই দূর্ঘটনা ঘটে। নিহত আবু আদিফ চাঁদপুর জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়কের ছেলে। সে তার মায়ের সাথে নানার বাড়িতে থাকতো।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, এ দিন বিকালে খেলতে গিয়ে নিখোঁজ হয় শিশু আবু আদিফ। পরে চারদিকে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পুকুরের পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করে পরিবারের লোকজন। এরপর শিশুটিকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শিশুটির পিতা আবু সায়েম মিয়াজী কান্না জড়িত কন্ঠে জানান, কাজের কারনে আমি বাইরে থাকলেও আদিফ বেশির ভাগ সময় তার মায়ের সাথে নানার বাড়িতে থাকতো। এদিন বিকালে খেলতে গিয়ে পরিবারের অজান্তেই পুকুরের পানিতে ডুবে মারা যায় সে। রাতেই জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আহমেদ তানভীর হাসান বলেন, হাসপাতালে আনার পূর্বেই শিশু আদিফের মারা গেছে ।

Sharing is caring!