হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে জুমার নামাজ আদায় করতে নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। আজ শুক্রবার সকাল থেকে মসজিদের প্রতিটি প্রবেশ মুখে হ্যান্ড মেটাল ডিটেক্টর  দিয়ে চেক করছে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্সের নিরাপত্তাকর্মীরা।

প্রশাসনের পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদ কমিটির পক্ষ থেকে মসজিদে প্রবেশের প্রতিটি পথে মুসল্রি এবং সাধারণ মানুষকে চেক করে মসজিদ এরিয়ায় প্রবেশ করতে দিচ্ছে এবং নিশ্চিদ্র নিরাপত্তা বলয় গড়ে তুলেছে।

এদিকে সরকারি নির্দেশনা মেনে ঈদুল আযহার ৩টি জামায়াত সম্পন্ন করতে নিশ্চিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

প্রথম জামায়াত সকাল ৬টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৮টায় এবং তৃতীয় জামায়াত সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। নিবিঘ্নে এবং স্বাস্থ্য বিধি মেনে  ঈদের জামায়ত আদায় করতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্স  ও আহমাদ আলী পাটওয়ারী ওয়াকফ্ এস্টেট।

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্স  ও আহমাদ আলী পাটওয়ারী ওয়াকফ্ এস্টেটের ভারপ্রাপ্ত মোতাওয়াল্লী প্রিন্স শাকিল বলেন, জুমাার নামাজ এবং ঈদুল আযহার জামায়াত নির্বিঘ্নে এবং স্বাস্থ্য বিধি সম্পন্ন করতে আমরা সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছি। নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্স এর নিজস্ব নিরাপত্তাকর্মীরা কাজ করছে।

Sharing is caring!