অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীর নারায়ণগঞ্জ জেলা পুলিশে পদায়ন হয়েছে। নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদে পুলিশ সদর দপ্তর থেকে তাঁর বদলির অর্ডার হয়েছে। গতকাল বুধবার তিনি তাঁর এ বদলির বিষয়টি নিশ্চিত করেন। তবে ঈদুল আজহা তিনি চাঁদপুরেই উদ্যাপন করবেন। ঈদ শেষে ৫ আগস্টই হয়ত তাঁর চাঁদপুরে শেষ কর্মদিবস।

অত্যন্ত চৌকশ এবং মেধাবী এই পুলিশ অফিসার চাঁদপুরে প্রায় ২২ মাস কর্মকাল অতিবাহিত করলেন। শুরু থেকেই তিনি সদর সার্কেলের দায়িত্বে ছিলেন। আর জেলার জন্যে এ সার্কেলটি খুবই গুরুত্বপূর্ণ। চাঁদপুর শহরসহ সদর সার্কেলের অধীন থানাগুলোতে জাহেদ পারভেজ চৌধুরীর কর্মদক্ষতা এবং মাঠে বিচরণ ছিলো চোখে পড়ার মতো। যে কোনো অপ্রীতিকর ঘটনা, দুর্ঘটনা এবং আইনশৃঙ্খলার অবনতি হওয়ার আশঙ্কাকালে জাহেদ পারভেজ চৌধুরীর সক্রিয় এবং আপসহীন তৎপরতা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসতো। ২২ মাসে চাঁদপুরে তাঁর কার্যক্রম এবং সেবা প্রদান চাঁদপুরবাসীর জন্যে স্মরণীয় হয়ে থাকবে।

জাহেদ পারভেজ চৌধুরীও চাঁদপুরে তাঁর এই কর্মকালে সকল মহলের যে সহযোগিতা পেয়েছেন, সেজন্যে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি যেখানেই কর্মজীবন অতিবাহিত করবেন চাঁদপুর তাঁর কাছে স্মরণীয় হয়ে থাকবে বলে তিনি কৃতজ্ঞতার সাথে উল্লেখ করেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Sharing is caring!