বাংলাদেশী মডেল এবং অভিনেত্রী পিয়া জান্নাত। ২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ খেতাব অর্জন করেন তিনি। অভিনয় জগতে পদার্পণের পূর্বে তিনি মডেল হিসেবে খ্যাত ছিলেন।

২০১২ সালে চোরাবালি চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। চলচ্চিত্রে অভিনয় এবং বিভিন্ন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার তার তারকাখ্যাতি আরও বাড়িয়ে দেয়।

তবে উপস্থাপনা দিয়ে সবার কাছে এখন পরিচিত মুখ এই পিয়া। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তাকে দেখা যায় নিয়মিত। যদিও সর্বশেষ বঙ্গবন্ধু বিপিএলে অবশ্য দেখা যায়নি তাকে।

ভালোবাসেন ক্রিকেট। চেষ্টা করেন মাঠে থেকে খেলা উপভোগ করতে। দেশের মাটিতে অনুষ্ঠিত বিভিন্ন দ্বিপক্ষীয় সিরিজে একটি বেসরকারি টেলিভিশনের হয়েও উপস্থাপনা করেছেন পিয়া। এরপর ইংল্যান্ডে গড়ানো ক্রিকেট বিশ্বকাপেও উপস্থাপনা করেছিলেন তিনি।

তবে মাঝে মধ্যেই তিনি থাকেন আলোচনার টেবিলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়ই দেখা যায় পিয়াকে। একেক সময় একেক রূপে হাজির হন। কখনো খোলামেলা ছবিতে। আবার কখনো ফিটফাট বা একটু ঘরোয়াভাবে।

সম্প্রতি তেমন কিছু ছবি আপলোড করেই নাম লেখালেন আলোচনার টেবিলে। শনিবার (১৮ এপ্রিল) একটা ছবি প্রকাশ করেন তিনি। যার কমেন্টে আসে রাজ্যের কথাবার্তা। সোহাগ নামের একজন তো লিখেছেন এভাবে, ‘আপু এভাবে অশ্লীলভাবে ছবি আপলোড দিয়ে লাভ আপু। আপনাকে খুব ভালোবাসি কথাগুলো বলতেছি আপু…’।

অনেকে বলছেন করোনার এই ক্রান্তিকালেও তার রঙিন ছবি না দিলে হয় না। আবার কেউ বলছেন তিনি নাকি রমরমা থাকতেই বেশি পছন্দ করেন। আসলে এটা যার যার অভিরুচি। তারপরও সেলেব্রেটি বলেই তো এত কথা।

ভিডিও দেখতে ক্লিক করুন-

Sharing is caring!