বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠন বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর চাঁদপুর জেলা কমিটি অনুমোদিত হয়। গত ১৩ জুন সংঘঠনের কেন্দ্রীয় সভাপতি এড. একে এম দাউদুর রহমান মিনা ও সাধারন সম্পাদক রসায়নবিদ ড.মো.জাফর ইকবাল যৌথ স্বাক্ষরিত পত্রে ২১ সদস্য চাঁদপুর জেলা কমিটির অনুমোদন প্রদান করে।

আগামি ৩ বছরের জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির নব-নির্বাচিত সভাপতি হলেন এড. মোহাম্দ আলী হোসেন মজুমদার ও সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান বাবু।

কমিটিতে অধ্যক্ষ হরিপদ দাসকে উপদেষ্টা রেখে সহ-সভাপতি এড. আল-আমিন উজ্জ্বল, মোস্তাফিজুর রহমান শুভ, যুগ্ন-সাধারন সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক ব্যবসায়ী ইমরান খান সোয়েব ও জসিমউদ্দিন সোহাগ, দপ্তর সম্পাদক এড. গনেশ চন্দ্র সরকার, অর্থ সম্পাদক ব্যাংকার আহসান উল্ল্যাহ, বিজ্ঞান ও প্রযুক্তি মহিউদ্দিন বাপ্পি, ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন খোকন, প্রচার সম্পাদক রাজু হাসান জয়, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শহিদউল্লাহ ভৃঁইয়া,  মহিলা বিষয়ক সম্পাদক এড. সালমা আক্তার। সদস্য শিক্ষক ইকবাল হোসেন ফটিক, শহিদউল্লাহ,  ডা. রিপন চন্দ্র দে, ব্যবসায়ী আ. কাদের, সিদ্দিকুর রহমান সাদ্দাম, জহিরুল ইসলাম ও মোতালেব হোসেন।

Sharing is caring!