অনলাইন ডেস্কঃ

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাচ্ছে আগামী ২৪ জুলাই।

তবে ভারতে চলমান পরিস্থিতিতে সিনেমাটি ডিজিটাল প্লার্টফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এমন সিদ্ধান্তে একেবারে নাখোশ ভারতের সিনেপ্রেমীরা।

তাদের দাবি, ডিজিটাল প্লার্টফর্মে নয়, সুশান্তের শেষ ছবি সিনেমা হলেই মুক্তি দিতে হবে।

এ দাবিতে নেটদুনিয়ায় তোলপাড় শুরু করে দিয়েছেন সুশান্তভক্তরা।

টুইটার, ফেসবুকে অনেকেই লিখছেন, দিল বেচারা থিয়েটারে মুক্তি দিতে হবে, অনলাইনে নয়। একবার সিনেমা হলে মুক্তি দিয়েই দেখুন। এই সিনেমাকে ভারতের সব থেকে বেশি উপার্জনকারী ছবি করে তুলব আমরা।

দাবির সপক্ষে সুশান্তের ছবিতে ফুলের মালা ছড়িয়ে রীতিমত রাস্তায় বিক্ষোভে নেমেছেন অনেকে। ভারতের সোশ্যাল মিডিয়ায় সেসব বিক্ষোভের চিত্র ভাইরাল হয়েছে।

সুশান্তভক্তদের যুক্তি, অনলাইন প্লার্টফর্মে কোনো সিনেমা মুক্তি পেলে সেই ছবি কখনোই আর প্রেক্ষাগৃহে ফেরে না। তাই আমরা এই ছবিটির অনলাইন মুক্তি বন্ধের দাবি জানাচ্ছি। ছবিটিকে ব্লকবাস্টার করার দায়িত্ব আমাদের।

একটু ভিন্নরকম বার্তা দিচ্ছেন কেউ কেউ।

তারা বলছেন, হ্যাঁ এটা অবশ্যই মানতে হবে যে, করোনা পরিস্থিতিতে ছবিটি সিনেমাহলে মুক্তি দেয়া অসম্ভব। এতে মহামারীর বিস্ফোরণ ঘটবে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও মুক্তির দাবি জানাচ্ছি আমরা।

অনেকেই ক্ষোভ উগড়ে দিয়ে বলছেন, আমরা যতই দাবি জানাই, বলিউড আমাদের কথা শুনতে চাইছে না। ওরা শুধুই টাকার পেছনে ছুটছে।

সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, বৃহস্পতিবার সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘হটস্টার’ এ মুক্তির কথা ঘোষণা করা হয়।

ছবির মুক্তির কথা পোস্ট করে ডিজনি হটস্টার টুইট করে, এটি একটি ভালোবাসা, আশা ও অন্তহীন স্মৃতির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা আমাদের মনে চির লালিত হবে।

প্রসঙ্গত, সুশান্ত সিংয়ের জীবনের শেষ ছবিতে আরও অভিনয় করেছেন সঞ্জনা সঙ্ঘী, সাইফ আলি খান, স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার পরিচালনায় এটাই প্রথম ছবি।

Sharing is caring!