অনলাইন ডেস্ক:

গত শনিবার যে দুঃসংবাদ জানা গিয়েছিল ক্রিকেট দুনিয়ায়, তা হলো– প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত সাবেক পাক অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

এর পর থেকে প্রতিনিয়ত ভক্ত, শুভাকাঙ্ক্ষী, সহযোগী খেলোয়াড়দের কাছ থেকে দোয়া ও ভালোবাসা পাচ্ছেন তিনি।

এরই মধ্যে গুজব রটে করোনায় আক্রান্ত আফ্রিদির শারীরিক অবস্থা অবনতির দিকে। ভক্তদের সেই গুজব থেকে রেহাই দিতে এবার নিজের ফেসবুক পেজে লাইভে এলেন শহীদ আফ্রিদি। কোনো ধরনের গুজবে কান না দিতে ভক্তদের অনুরোধ জানান তিনি।

আফ্রিদি বলেন, আমি এ ভিডিওটি করছি কারণ গত কয়েক দিনে সোশ্যাল মিডিয়াতে শুনতে পাচ্ছি যে, আমার শরীর ঠিক নেই। এটি সত্যি নয়। হ্যাঁ প্রথম কয়েক দিন অবস্থা একটু খারাপ ছিল। তবে গত কয়েক দিনে আল্লাহর রহমতে অনেক ভালো আছি, সুস্থ আছি। তবে গত ৮-৯ দিন আইসোলেশনে একা একা থাকার কারণে বাচ্চাদের খুব মিস করছি। আমার বাচ্চাদের আদর করতে পারছি না, ওদের নিজের কাছে নিতে পারছি না। বিশেষ করে আমার ছোট মেয়েকে খুবই মিস করছি। এদিক দিয়ে দিনগুলো আমার জন্য খুব কঠিন যাচ্ছে। কিন্তু পরিবারের স্বাস্থ্য নিরাপত্তার জন্য এটি আমাকে মেনে চলতেই হবে।

এর পর করোনা আক্রান্ত মানুষদের সাহস জুগিয়ে আফ্রিদি আরও বলেন, ‘করোনা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। আত্মবিশ্বাস রেখে এ রোগের বিরুদ্ধে লড়লে করোনাকে হারাতে পারবেন অবশ্যই।

Sharing is caring!