• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১৫ জুন, ২০২০

শাহরাস্তিতে চিকিৎসক ইউপি চেয়ারম্যান ও স্বাস্থ্যকর্মীসহ আরো ১৫ জনের করোনা পজেটিভ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ফাইল ছবি। নতুনেরকথা।

বিশেষ প্রতিনিধি॥

১৫ জুন ২০২০ঃ চাঁদপুরের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ চিকিৎসক, ২ স্বাস্থ্যকর্মী ও একজন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ নতুন করে ১৫ জনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৬২ জন।  এ রিপোর্ট লেখা পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৩ জন মৃত ও ৪ জন সুস্থ্য হয়েছেন।

ৎসোমবার (১৫ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। জানা যায়, ওইদিন আসা নমুনার রিপোর্টে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ও মহিলা মেডিকেল অফিসার (৩২),(৩১), টামটা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (৪২), টামটা দক্ষিণ ইউনিয়নের বলশীদ গ্রামের পুরুষ (৩৫)ও (২৬), দৈলবাড়ির বৃদ্ধ (৬৫), পৌরসভার উপলতা গ্রামের পুরুষ (৩০), সাহাপুর গ্রামের মহিলা (৩০), কন্যা শিশু (৮), নাওড়া গ্রামের মহিলা (১৯), মেহার দক্ষিণ ইউনিয়নের পুরুষ (২৫), সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক গ্রামের বৃদ্ধ(৬৫), চেড়িয়ারা গ্রামের বৃদ্ধ (৬০), সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের পুরুষ (৩৮) ও হাজীগঞ্জ উপজেলার অবসরপ্রাপ্ত মহিলা চিকিৎসক (৬০)।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রতীক সেন জানান, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ৩২৭ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ২৬৬ টি নমুনার রিপোর্ট এসেছে। রিপোর্টে ৬২ জন আক্রান্ত ও ২০৪ জন সুস্থ্য রয়েছেন। আক্রান্তদের মধ্যে ৪ জন সুস্থ্য ও ৩ জন মৃত রয়েছেন। বাকী ৬১ টি নমুনা অপেক্ষমাণ রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!