• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১৫ জুন, ২০২০

চাঁদপুর আইসোলেশনে ১জনসহ জেলায় করোনা উপসর্গে ৪জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা চৌধুরী বাড়ীর মাওলানা শাহআলমের জানাযার নামাজ উপজেলা দাফন কমিটি সম্পন্ন করে।

মো. মহিউদ্দিন আল আজাদ॥

চাঁদপুর আইসোলেশনে ১জনসহ জেলায় করোনা উপসর্গে ৪জন মৃত্যুবরণ করেছে। সোমবার জেলার হাজীগঞ্জে ২জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরের কালিকাপুরের ১জন চাঁদপুর সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে—রাজেউন)।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও অচিন্ত রায় জানান, শাহরাস্তি পৌর ভূমি অফিসের কর্মচার নিজমেহার গ্রামের আবুদুস সালাম (৪৮) বিকেল ৪টায় করোনা উপসর্গ জ¦র, সর্দি ও কাশি নিয়ে নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। উপজেলা টেকনোলজস্টি তার নমুন সংগ্রহ করেছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী কর্মকর্তা মো. জসিমউদ্দিন জানান, রবিবার রাত সাড়ে ৯টায় ও সাড়ে ১০টায় হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরো ২জন নিহত হয়েছে। এ নিয়ে এ উপজেলায় মোট ৪৪জন করোনা উপসর্গ নিয়ে নিহত হলো। যাদের মধ্যে ১২ জনের করোনা পজেটিভ এসেছিল।

রাত সাড়ে ৯টায় উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের খোরশেদ আলম (৫৫) ও ২নং বাকিলা ইউনিয়নের খলাপাড়া পাটওয়ারী বাড়ীল জামাল পাটওয়ারী (৫৮) রাত সাড়ে ১০টায় করোনা ভাইরাসের লক্ষণ জ¦র, সর্দি ও কাশি নিয়ে মৃত্যুবরণ করেন। এর মধ্যে খোরশেদ আলমের নমুনা সংগ্রহ করা হয়েছে আর জামাল পাটওয়ারীর মৃত্যুর বিষয়টি সকালে জানানোর কারণে সময় অতিবাহিত হওয়ায় তার নমুন সংগ্রহ করা হয়নি।

বেলা সাড়ে ১১টায় চাঁদপুর সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে মতলব উত্তরের কালিকাপুর গ্রামের জয়নাল প্রধান (৮২) মৃত্যুবরণ করেন।

করোনা উপসর্গে নিহত এসব ব্যক্তিাদের উপজেলা দাফন কমিটি স্বাস্থ্য বিধি মেনে দাফন কার্য সম্পাদন করেছেন।

উল্লেখ্য, চাঁদপুর জেলায় এ পর্যন্ত যে ৩৮জন ব্যক্তি করোনা ভাইরাসে মৃতের রিপোর্ট পজেটিভ এসেছে সবারই মৃত্যুর পর নমুন সংগ্রহ করা হয়েছিল। অর্থাৎ জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কোন লোক মৃত্যুবরণ করেনি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!