মতলব উত্তরসারা দেশ

ফরাজীকান্দি ইউনিয়নে অসহায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মনিরুল ইসলাম মনির:

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

রোববার (১৪জুন) সকালে ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর সরদারকান্দি গ্রামে সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে এলাকার দরিদ্র ও স্বল্প আয়ের অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কর্যক্রমের উদ্বোধন করেন ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার।

উদ্বোধনকালে মাহবুব আলম মিস্টার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ঘরে বসে না থেকে করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। আপনারা সকলেই উনার পরিবারবর্গের জন্য দোয়া করবেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে মুঠোফোনে এমএ কুদ্দুস বলেন, সরকারি নিষেধাজ্ঞা মেনে দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। এদের খুব স্বল্প উপার্জনে সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ, তাদেরকেও কষ্ট করে চলতে হবে। এজন্য সাধ্য মতো সহযোগীতা করে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আশা করছি, সমাজের বিত্তবানরাও তাদের সহযোগীতায় এগিয়ে আসবেন।

তিনি আরো বলেন, খাদ্য সামগ্রী বিতরণ মোটেও কোন লোক দেখানো নয়, আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তাদের পাশে দাঁড়াবার চেষ্টা করছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। আপনার সামর্থ্যর মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দেন।

এ সময় ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জমশেদ বেপারী, স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহ আলম বেপারী উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
shares
Close