• ঢাকা
  • বুধবার, ২৭শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১৩ জুন, ২০২০

শাহরাস্তি পুলিশসহ আরো ১৩জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৪৭

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ফাইল ছবি। নতুনেরকথা।

শাহরাস্তি প্রতিনিধি:

চাঁদপুরের শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) ও স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসারসহ নতুন করে ১৩ জনের দেহে করোনা শানাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৪৭ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৩ জন মৃত ও ৩জন সুস্থ্য হয়েছেন। শনিবার (১৩ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, ওইদিন আসা ১৯টি নমুনার রিপোর্টে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা হলো শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) সৈকত দাস গুপ্ত (৩৬), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ আবু সুফিয়ান (৩১), টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর গ্রামের ললি মেম্বার বাড়ির পুরুষ (৩৬), একই ইউনিয়নের ইছাপুরা দারোগা বাড়ির পুরুষ (৪৫), বলশীদ গ্রামের শাহা মজুমদার বাড়ির (৭০) বছর বয়সী বৃদ্ধ, টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামের প্রধানীয়া বাড়ির বৃদ্ধ (৭৬), একই বাড়ির বৃদ্ধা (৬৪), কুলশী গ্রামের মিজি বাড়ির পুরুষ (৩২), সূচীপাড়া উত্তর ইউনিয়নের হাড়ইরপাড়া গ্রামের নতুন বাড়ির পুরুষ (৪৫) , পৌরসভার উপলতা গ্রামের দেবনাথ বাড়ির বৃদ্ধ (৭০), রায়শ্রী উত্তর ইউনিয়নের দহশ্রী মজুমদার বাড়ির পুরুষ (৬২), তার স্ত্রী (৫২) ও কন্যা (২৩)।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অচিন্ত্য কুমার চক্রবর্তী জানান, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ২৯২ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ২৪৭টি নমুনার রিপোর্ট এসেছে। রিপোর্টে ৪৭ জন আক্রান্ত ও ২০০ জন সুস্থ্য রয়েছেন। আক্রান্তদের মধ্যে ৩ জন সুস্থ্য ও ৩ জন মৃত রয়েছেন। বাকী নমুনাগুলো অপেক্ষমাণ রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!