• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ জুন, ২০২০

ফরিদগঞ্জের স্বাস্থ্য বিভাগের স্টাফ শরীফ খান স্বপরিবারে করোনামুক্ত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ ব্যুরো:

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের স্টাফ ও গোবিন্দপুর উত্তর ইউনিয়নের স্বাস্থ্য সহকারি শরীফ খান (৪৩) স্বপরিবারে করোনা মুক্ত হলেন। ১০ জন বুধবার আসা রির্পোটে তাদের দ্বিতীয়বার নেগেটিভ রির্পোট আসে। ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বুধবার আসা ৭টি রির্পোটের মধ্যে সবগুলোই নেগেটিভ আসে। যাদের মধ্যে স্বাস্থ্য সহকারি শরীফ খানের পরিবারের রির্পোটও আসে।

জানা গেছে , গত ১৪ মে শরীফ খানের করোনা পজেটিভ রির্পোট আসে। অবশ্যই এর আগে থেকেই তিনি অসুস্থ ছিলেন। পরবতীতে তার সংষ্পর্শে আসা তার স্ত্রী তার স্ত্রী ধানুয়া জনতা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা উম্মে কুলছুমা বেগম এবং দুই পুত্র তাজদীদ শরীফ এবং তাওফিক শরীফ নমুনা সংগ্রহ করলে তাদের করোনা পজেটিভ আসে ২০ মে। পরে ১০ জুন বুধবার দুপুরে আসা রির্পোটে শরীফ খান, তার স্ত্রী এবং দুই পুত্রের দ্বিতীয়বার নেগেটিভ রির্পোট আসে।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী জানান, স্বাস্থ্য সহকারি শরীফ খান ও তার পরিবারের সকল সদস্যের দ্বিতীয়বার করোনা নেগেটিভ আসায় তার এখন সম্পূর্ণ সুস্থ।

এদিকে স্বাভাবিক জীবনের ফেরার প্রত্যাশা জানিয়ে শরীফ খান জানান, স্বাস্থ্য বিভাগের একজন কর্মী হিসেবে তিনি জীবনের ঝুঁিক নিয়ে মানুষের সেবায় কাজ করেছেন। কাজ করতে গিয়ে তিনি ও তার পরিবার করোনা আক্রান্ত হন। সেই সময় থেকে আজ পর্যন্ত স্বাস্থ্য বিভাগের লোকজন, সংবাদকর্মীরা এবং যারা তাকে সাহস যুগিয়েছেন তাদের প্রত্যেককে তিনি ধন্যবাদ জানান। একই সাথে তিনি আবারো মানুষের সেবায় তিনি ফিরতে চান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!