• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১০ জুন, ২০২০

সাংবাদিক জাহাঙ্গীরের মায়ের মৃত্যুতে শাহরাস্তি প্রেসক্লাবের শোকপ্রকাশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ফাইল ছবি।

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ

 মোহনা টেলিভিশন, দৈনিক চাঁদপুর কন্ঠের  সৌদি আরব বুরো ইনচার্জ, চাঁদপুর জেলা প্রেসক্লাবের আজীবন সদস্য, শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, শাহরাস্তি রিপোর্টাস ইউনিটির প্রতিষ্ঠাতা সদস্য সিনিয়র যুগ্ম সম্পাদক, শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ও রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়ের মা ফিরোজা বেগম (৬৫) গত ১০ জুন ভোর চার ঘটিকায় চট্রগ্রামে উনার ছোট ছেলে আকতার  হোসেন রিপনের  বাসায় বার্ধক্যজনিত কারনে  মৃত্যু বরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।

সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় এর মায়ের মৃত্যুতে শাহরাস্তি প্রেসক্লাব সহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

১০ জুন বুধবার শাহরাস্তি পৌর সভাস্থ ১১ নং ওয়ার্ড এর  কৃষ্ণপুর পাটোয়ারী বাড়িতে  যোহরের নামাজের পরে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে  মরহুমাকে দাফন করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায় তিনি সামাজিকভাবে যে কেউ উনার কাছে  এলেই তাকে সহযোগিতা করতেন , নামাজি ও একজন ভালো মানুষ ছিলেন। একজন ভিক্ষুকও উনার কাছে এসে না খেয়ে যেতে পারেনি।

উনার স্বামী  মরহুম আবদুল খালেক পাটোয়ারী ২০১২ সালে মারা গেছেন, তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নাছিরাবাদ টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অটো মেকানিকাল ডিপার্টমেন্টের কর্মকর্তা ছিলেন।

মরহুমা ফিরোজা বেগম মৃত্যু কালে তিন মেয়ে, পাঁচ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উনার এক ছেলে ইন্টারন্যাশনাল  চট্রগ্রাম রেকিট বেনকিজার কোম্পানির ডিপার্টমেন্ট  ম্যানেজার মোঃ আবদুল জলিল মানিক,  ব্যবসায়ী মোঃ খোরশেদ আলম, চট্রগ্রাম জজকোর্ট এর আয়কর উপদেষ্টা এ্যাডভোকেট এম এস আলম পাটোয়ারী,  সৌদি আরব ঢাকা মেডিকেল সেন্টারের পাবলিক রিলেশন অফিসার, প্রবাসী সেবা কেন্দ্র  এটু আই, ইডিসির মার্কেটিং ডিরেক্টর সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, চট্রগ্রামস্থ প্রচেষ্টা ফিজিওথেরাপি ও প্রতিবন্ধী সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক আকতার হোসেন রিপন । নাতি ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন,  চট্রগ্রাম ওয়েল ফুর্ড কোম্পানির এরিয়া মেনেজার মাইন উদ্দিন বাবলু প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!