• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ৮ জুন, ২০২০

বড় ভাইকে খুনের অভিযোগে ছোট ভাইয়ের হত্যা মামলা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-সংগৃহিত।

গাজী মহিনউদ্দি॥

হাজীগঞ্জের রাজারগাঁওয়ে বড় ভাইকে হত্যার অভিযোগ এনে থানায় হত্যা মামলা দায়ের করেছে ছোট ভাই। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত একজনকে আটক করেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, পশ্চিম রাজারগাঁও গ্রামের কালু মিয়ার ছেলে মফিজ (৫৭) একই ইউনিয়নের ইছাপুরা গ্রামের মকরম আলীর ছেলে নোমান (৩৭)কে ১০ হাজার টাকা হাওলাত দেয়। দীর্ঘ দিন কর্যের টাকা না দেয়ায় রবিবার বিকেলে মফিজ ইছাপুরা গ্রামে ক্ষুদ্র ব্যবসায়ী মফিজের দোকানে গিয়ে টাকা না দেয়ায় ঝগড়া করে। এক পর্যায়ে মফিজ নোমানকে মারধর করে তার নাক ও মাথা ফাটিয়ে দেয়। পাশ^বর্তী দোকানে বসা থাকা আল আমিন মফিজ ও নোমানের মধ্যে হওয়া মারামারি বন্ধ করে দিয়ে নোমানকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে। ঘটনাস্থল থেকে মফিজও চলে যায়। পরবর্তীতে মফিজ স্থানীয় চেঙ্গাতলী বাজারে গিয়ে একটি দোকানে বুক ব্যথা উঠলে পানি খেয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। স্থানীয় এ মর্মান্তিক মৃত্যুকে হত্যা না বললেও নিহত মফিজের ছোট ভাই মনা বাদী হয়ে সোমবার সকালে ২জনকে আসামী করে হাজীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে।

হাজীগঞ্জ থানা পুলিশ হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নোমানকে আটক করেছে। পলাতক রয়েছে অপর আসামী আল আমিন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবদুর রশিদ জানান, স্থানীয়রা জানান, নিহত মফিজ মারামারি করে চেঙ্গাতলী বাজারে গিয়ে বুক ব্যথা উঠলে একটি দোকানে পানি খেয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে।

তিনি বলেন, ঘটনা যাই ঘটুক ময়নাতদন্ত শেষে জানাযাবে এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!