• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ৪ জুন, ২০২০

করোনায় আক্রান্ত হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি।

নিজস্ব প্রতিনিধি:

করোনা ভাইরাসে আক্রান্ত হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন। মুঠো ফোনে তিনি বলেন, বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছি। ইনশআল্লাহ, গত তিন/চার দিনের তুলনায় এখন কিছুটা সুস্থ আছি। তিনি তার সুস্থতায় সবার কাছে দোয়া কামনা করেন।

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলিসহ নতুন করে চারজন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে আবুল কাশেম (৫০) নামের একজন মৃত ব্যক্তির করোনা পজেটিভ আসে। গত রোববার তিনি করোনা উপসর্গে মারা যান।

বৃহস্পতিবার (৪জুন)  প্রকাশিত রিপোর্টে ছাত্রলীগ সভাপতিসহ অপর তিনজনের করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এম সোয়েব আহমেদ চিশতী।

নতুন করে আক্রান্ত চারজনের মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। ১জন পৌরসভাধীন টোরাগড় গ্রাম ও ১ জন মকিমাবাদ গ্রামে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। অপরজন (আবুল কাশেম) মৃত।

হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলায় এ পর্যন্ত ১৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৩ জন মারা গেছেন, সুস্থ হয়েছেন ৩ জন। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ২জন এবং ১২ জন হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, চলতি বছর করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে উপজেলায় ধান কাটার শ্রমিক সংকট দেখা দিলে এবায়েদুর রহমান খোকন বলির নির্দেশনায় এবং তার নেতৃত্বে উপজেলা ও সকল ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দ ধান কেটে প্রায় শতাধীক কৃষকের ঘরে পৌছে দেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!