• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ২ জুন, ২০২০

চরনিলক্ষ্মী ও চরপাথালিয়া যুবসমাজের অর্থায়নে ২শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

মতলব প্রতিনিধিঃ

মতলব পৌরসভার চরনিলক্ষ্মী ও চরপাথালিয়া এলাকার প্রবাসী ও চাকুরীজীবি যুব সমাজের অর্থায়নে মহামারী করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দুস্থ্য ও অসহায় পরিবারের মাঝে উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করেন।

২ জুন দুপুর ১২টায় চরনিলক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন বাংলাদেশ সেনাবাহিনী সার্জেন্ট মোঃ আব্দুল বাতেন সরকার, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোঃ ইসমাইল হোসেন তপু, চরনিলক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নাহার বকুল, শ্রীবর্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জানিবুল হক রাজু, সেনা সদস্য মানিক হোসেন লিটন, ব্যবসায়ী মোঃ আকতার হোসেন মিয়াজী, সোহেল বেপারী, বেলায়েত হোসেন গাজী প্রবাসী মোঃ সাইফুল মোল্লা, মোঃ তাফাজ্জল মিয়াজী, মোসাম্মদ ইয়াসমিন আক্তার, মোঃ মাহবুব আলম, মোঃ ওয়ালীদ, মোঃ ইব্রাহীম বাঘ, মোঃ মানিক, মোঃ জুয়েব, সুজন, মোঃ তোফায়েল আহমেদ বাবুসহ কর্মরত সদস্যবৃন্দ।

এ সময় প্রবাসী ও এলাকার কর্মজীবি মানুষের অর্থায়নে ২ শতাধিক পরিবারের মাঝে (১৫কেজি চাউল, ৫কেজি আলু, ২ লিটার তৈল, ২কেজি পেয়াজ, ১কেজি ডাল, ১কেজি লবন, ১টি মাক্স, ২টি সাবান) উপহার সামগ্রী বিতরন করা হয়। বিতরনের পূর্বে এলাকার প্রবাসে থাকা কর্মজীবী ও দেশবাসীর জন্য মহামারী করোনা থেকে মুক্তি লাভের জন্য দোয়া করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!