• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ২ জুন, ২০২০

মতলবে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত ৮

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব প্রতিনিধিঃ

মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নের বদরপুর গ্রামের আজিম উদ্দিন প্রধানিয়া বাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়। গতকাল ১জুন সন্ধ্যায় এ ঘটনায় ৮জন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতরা হলেন, মনোয়ারা বেগম (৪৫) স্বামী আঃ মালেক, মুক্তা (২৫) স্বামী সরিফ খাঁন, হালিমা বেগম (২৩) স্বামী মোঃ রিপন, আরিফ (২৪) ও সজিব (২১) পিতা আব্দুল মালেক, তাহমিনা (১৯) স্বামী কবির হোসেন, কালু প্রধান (৫২) ও আব্দুল জলিল (৩৮) পিতা মৃত কফিল ঊদ্দিন।

এলাকাবাসী জানান, বাড়ীতে একটি পুকুর রয়েছে, সেই পুকুরের পানির শেচ বসানোর কেন্দ্র করে। আরিফ বাধাঁ দিলে আঃ জলিল এসে তাকে গলবন্দ ও মারধর করে। এক প্রর্যায়ে মারামারী পূরো বাড়ীতে ছড়িয়ে পরে। এতে দু’পক্ষের আহত হয়।

আহত মনোয়ারা বেগম বলেন, আমাদের উপর সব সময়ই কালু প্রধানরা অত্যাচার করে। এবিষয়ে এলাকার সবাই জানে, আপনি মেম্বার চেয়ারম্যানরে জিগাইলেও পাইবেন, আমাদের বড়কেহু নাই বইলা কিছু অইলেই মারধর ও গালিগালাজ করে।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইস বলেন, ঘটনাটি আমি অবহিত হয়েছি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। উভয় পক্ষকে থানায় আসতে বলেছি, লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!