• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ২ জুন, ২০২০

ফরিদগঞ্জে কলেজ ছাত্রীকে ব্ল্যাকমেইল করে কয়েকবার ধর্ষণ ॥ অভিযুক্ত কবিরাজ আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিকী ছবি।

ফরিদগঞ্জ ব্যুরো :

ফরিদগঞ্জে এক কলেজ ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ এবং পরে অশ্লীল ছবি তুলে বেশ কয়েকবার ধর্ষণের অভিযোগে আলী আকবর(৪৫) নামে এক গ্রাম্য কবিরাজকে আটক করেছে পুলিশ। এব্যাপারে ওই কলেজ ছাত্রী সোমবার ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে। ঘটনাটি উপজেলার চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের।

থানায় দায়েরকৃত অভিযোগে প্রকাশ, ওই কলেজ ছাত্রী উপজেলার কালির বাজার কলেজের ছাত্রী। বিগত মাহে রমজানের সময় ওই কলেজ ছাত্রী স্থানীয় কবিরাজ আলী আকবরের সন্তোষপুর গ্রামের বাড়ির পাশের একটি জমির খোঁজ নিতে গেলে ওই কবিরাজ তাকে কৌশলে বাড়ি ডেকে নিয়ে নির্জন ঘরে জোর পুর্বক ধর্ষণ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে তার অশ্লীল ছবি উঠিয়ে রাখে। এই ছবি দেখিয়ে পরবর্তীতে তাকে ব্ল্যাক মেইল করে আরো কয়েকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ১৫ মে শুক্রবার রাতে ওই কবিরাজ তাদের ঘরে ঢুকে অস্ত্রের মুখে তার পরিবারের সদস্যদের কুপিয়ে হত্যার ভয় দেখিয়ে তাকে তাদের ঘরে আবারো ধর্ষণ করে। এনিয়ে বাড়াবাড়ি করলে অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

কলেজ ছাত্রীটি জানায়, ওই কবিরাজ প্রভাবশালী হওয়ায় এলাকায় তার অপকর্মের বিরুদ্ধে কেউ কোন কথা বলে না। ফলে দিনের পর দিনে সে আমার এই আচরণ করে গেছে। এক পর্যায়ে স্থানীয় কিছু লোকজনকে বিষয়টি জানালে তাদের সহযোগিতায় ১ জুন সোমবার দুপুরে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

এদিকে কলেজ ছাত্রীর অভিযোগ পেয়ে থানা পুলিশ বিকালে ওই কবিরাজকে সন্তোষপুর এলাকা থেকে আটক করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আব্দুর রকিব জানান, লিখিত অভিযোগের প্রেক্ষিতে কবিরাজকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!