চাঁদপুর সদরমতলব দক্ষিণসারা দেশ

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরো ৪জনের মৃত্যু

চাঁদপুর, ১ জুন, সোমবার:

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে রোববার সন্ধ্যার পর থেকে সোমবার ( জুন) বিকাল পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে জনের মৃত্যু হয়েছে।

মৃত ব্যাক্তিরা হলেন চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের নজরুল ইসলাম (বাবুল) পাটওয়ারী (৬০), চাঁদপুর সদরের বাবুরহাট বাজারের পল্লী চিকিৎসক আশুতোষ আচার্যী, মতলব দক্ষিণ উপজেলার খাদেগাঁও ইউনিয়নের মনি বেগম (৩৫) একই উপজেলার পরিমল বিশ্বাস (৬৫)

নিহতদের স্বজন, স্থানীয় জনপ্রতিনিধি নির্ভরযোগ্য মাধ্যমে এসব মৃত্যুর তথ্য নিশ্চিত হয়েছে। এদের সবাইকে বিশ^ সংস্থার নিয়ম মেনে আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে দাফন দাহ কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

জানাগেছে, দীর্ঘদিন জ্বর থাকার পর রোববার রাত ১১ টায় হঠাৎ মৃত্যুবরণ করেন চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নজরুল ইসলাম (বাবুল) পাটোয়ারী। তিনি চান্দ্রা ইউনিয়নের মৃত দথু পাটোয়ারীর ছেলে। স্থানীয় এলাকাবাসী জানায় বাবুল পাটোয়ারী কয়েক দিন ধরে জ্বর, কাশিতে ভুগছিলেন।

বাবুরহাট বাজারের পল্লী চিকিৎসক আশুতোষ আচার্যী সোমবার ( জুন) সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। তিনি করোনা উপসর্গ ছাড়াও দীর্ঘদিন হৃদরোগেও ভুগছিলেন। ইতোপূর্বে তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মনে তার দাহ সম্পন্ন হবে।

মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী গ্রামের মনি বেগম (৩৫) নামে নারী রোববার দিনগত রাতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। রাত আনুমানিক ২টার দিকে পুলিশ স্বাস্থ্য বিভাগের লোকদের উপস্থিতিতে তার মরদেহ নামাজে জানাযা শেষে দাফন করা হয়।

অপরিদকে মতলব দক্ষিন উপজেলার নায়েরগাঁও ইউনিয়নের পাচন গ্রামের বাসিন্দা ব্যবসায়ী পরিমল বিশ^াস (৬৫) সোমবার সকাল ৭টার দিকে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় তার আত্মীয়ের বাসায় করোনা উপসর্গ ¦ ^াসকষ্টে মৃত্যুবরন করেন। খবর পেয়ে চাঁদপুর সদর উপজেরা স্বাস্থ্য বিভাগ তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে এবং স্বাস্থ্য বিধি মেনে তার দাহ সম্পন্ন হবে।

Sharing is caring!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
shares
Close