• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৩১ মে, ২০২০

শাহরাস্তিতে ঋণের ভার সইতে না পেরে সপ্রাবির শিক্ষকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানে ছবি।

শাহরাস্তি প্রতিনিধিঃ

শাহরাস্তিতে ঋণের জ্বালা সইতে না পেরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আত্মহত্যা করেছেন।

শনিবার  রাত দুইটা উপজেলা  টামটা দক্ষিণ ইউনিয়নের আজাগরা গ্রামের মোল্লা বাড়িতে এই ঘটনা ঘটে রবিবার সকালে পুলিশ ওই শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে।

নিহতের পরিবার,  স্থানীয় বাসিন্দা, পুলিশ সূত্রে জানায় ওই বাড়ির মৃত্যু শহীদুল্লাহ মোল্লার ছেলে মাহবুবুর রহমান মামুন (৪২) একই  ইউনিয়নের টামটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।

সম্প্রতি তিনি ১২ টি এনজিও থেকে ৮ থেকে ১০ লক্ষ টাকা ঋণ গ্রহণ করে। ওই ঋণ পরিশোধ করতে এনজিও গুলো চাপ সৃষ্টি করলে সে মানসিক  বিধ্বস্ত হয়ে পড়ে।

স্বজনরা জানায় ঋণের চাপ  সম্প্রতিক লকডাউন সময় অসংলগতা দেখা যায়। শনিবার মধ্য রাত পরিবারের সদস্যদের কে  কিছু না জানিয়ে বাড়ির সম্মুখে একটি গাছের সঙ্গে ফাঁস দেয়। সকালে স্থানীয়রা ঘুম থেকে জেগে উঠে মামুনকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে চারদিকে ছড়িয়ে পড়ে।

পরে শাহারাস্তি থানা পুলিশের (ওসি) তদন্ত মোঃ শহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে, মৃত্যুকালে শিক্ষক মামুন স্ত্রী, অবুঝ ছেলে, এক মেয়েসহ গুনগ্রাহী রেখে যান।

তার স্বজনরা, সহকর্মীরা বলেছেন কর্মজীবনে মামুন একজন ভালো মানুষ হিসেবে সকলের সমাদিত ছিল, অনেক টাক ঋণ নিয়ে সে বিপাকে পড়েছে। কিন্তু তিনি এ পথে পা বাড়ালেন কেনো কেউ নির্দিষ্ট করে কিছুই বলতে পারছ না।

এ ঘটনায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম আলম  এ বিষয়টি নিশ্চিত করেন। এদিকে ময়না তদন্ত শেষে রবিবার রাতে নিজ বাড়িতে মরহুমের জানাজা শেষে দাফনের কথা রয়েছে

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!