বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর শহরের গুয়াখোলায় শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বাড়ীর মালিক আলমগীর হোসেনের বিরুদ্ধে দ্রুত তদন্ত স্বাপেক্ষে কঠিন ও কঠোর দৃষ্টান্তমূলক শাস্তির ন্যায় বিচারের দাবীতে মানববন্ধন করেছে জেলা বাসদ ও সমাজতান্ত্রিক মহিলা ফোরাম চাঁদপুর সদর শাখার নেতৃবৃন্দ। ৩০শে মে শনিবার সকালে শহরের কালীবাড়ী শপথ চত্ত্বর মোড়ে পেস্টন নিয়ে এই প্রতিবাদী মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বাসদ এর জেলা সমন্বয়ক কমরেড শাহজাহান তালুকদার তার বক্তব্যে বলেন, চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকায় বাড়ীর মালিক “আলমগীর হোসেন” কর্তৃক ৭ বছর বয়সী প্রথম শ্রেণির শিশু ছাত্রীকে ঈদের দিন রাতে মুখ চেপে ধরে পাশবিক নির্যাতন করার অভিযোগ উঠেছে।

আহত শিশুটি তার পরিবারের সাহায্যে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছে।ইতিমধ্যে পুলিশ শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের নির্দেশে জেল হাজতে প্রেরণ করেছে। আমরা এমন ঘৃণিত কাজের অভিযোগে গ্রেফতার হওয়ায় অভিযুক্তের দ্রুত তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মহিলা ফোরামের জেলা সভাপতি দিপালী রানী দাস তার বক্তব্যে বলেন, শিশু নার্যাতনকারী আলমগীর হোসেনকে তদন্ত সাপেক্ষে এমন কঠিন ও কঠোর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাচ্ছি। যা দেখে সমাজে আর কোন নরপশু যেনো আগামীতে কোন শিশুকে এ ধরনের পাষবিক লালশার শিকার করতে না পারে। আমরা এমন জঘন্য অপরাধের অভিযোগটির তদন্ত স্বাপক্ষে দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। এ সময় তাদের অন্যান্য নেতৃবৃন্দ ও সাধারণ শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

Sharing is caring!