• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৩০ মে, ২০২০

হাজীগঞ্জে নিহত সেই অজ্ঞাত ব্যক্তিকে নির্মমভাবে হত্যা, মিলেছে পরিচয়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জে নিহত সেই অজ্ঞাত ব্যক্তিকে নির্মমভাবে হত্যা করে তার গলায় বস্তায় পাথর বা ইট বেধে ডাকাতিয়া নদীতে লাশ ফেলে দেয় দূর্বৃত্তর। তার পরিচয় পাওয়া গেছে।

নিহত সেকান্দার বেপারী উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের কাঁঠালী দীঘিরপাড় গ্রামের বেপারী বাড়ীর মরহুম সুজত আলী বেপারীর ছেলে। তিনি গত বৃহস্পতিবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন।

জানা গেছে, এ দিন বিকালে ডাকাতিয়া নদীতে মরদেহ ভাসতে দেখে হাজীগঞ্জ থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

মরদেহ উদ্ধার করার সময় মরদেহের গলায় ইট বা পাথর বোঝাই একটি ব্যাগ ঝুলানো ছিলো। ধারনা করা হচ্ছে, নিখোঁজের দিন অজ্ঞাত দূর্বত্তরা তাকে নির্মমভাবে হত্যা করে গলায় বস্তা বেঁধে লাশ নদীতে ফেলে দেয়।

নিহতের ভাতিজা ইমান হোসেন বলেন, জেঠা (সেকান্দর বেপারী) গত বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজারের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি বাড়ী বাড়ী গিয়ে কাঁচামাল (শাক-সবজি) বিক্রি করতেন।

কান্নাজড়িত কন্ঠে তিনি জানান, জেঠার কোনো শত্রু নেই। এমনকি কারো সাথে ঝগড়া-বিবাদও নেই। তার এক মেয়ে, মেয়ের জামাইসহ নাতি-নাতনি রয়েছে। তিনি নিজ বাড়ীতে তাদের সাথেই বসবাস করেন।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!