• ঢাকা
  • মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৩০ মে, ২০২০

চাঁদপুরে করোনায় মৃত্যু বেড়ে ১৫, মোট আক্রান্ত ১৮০জন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ফাইল ছবি-নতুনেরকথা।

মো. মহিউদ্দিন আল আজাদ:

চাঁদপুরে নতুন করে আরো ২জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৫জনে। জেলায় শনিবার নতুন করে আরো ১৪জনের করোনা ভাইরাস পজেটিভ এসেছে এ নিয়ে জেলায় মোট করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮০জনে।

নিহতদের মধ্যে চাঁদপুর সদরের ১২জন ও হাজীগঞ্জের ২জন রয়েছেন। এছাড়াও মতলব উত্তরে শুক্রবার সন্ধ্যায় মারা যাওয়া মোসলেম উদ্দিনকে চাঁদপুরের মৃত্যুর তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে রোগী হিসেবে তার নাম ঢাকাতেই থাকছে। মোসলেম ও হাজীগঞ্জের বিদ্যাসাগর’সহ জেলায় এখন মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫জজে।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ শনিবার দুপুরে সাংবাদিকদের মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন।

শনিবার দুপুরে সিভিল সার্জন অফিস সূত্রে জানানো হয়েছে, শনিবার মোট ৯৩টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৪টি রিপোর্ট করোনা পজেটিভ। বাকীগুলো করোনা নেগেটিভ।

সূত্র জানায়, চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৮০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৩, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ১১, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৯, শাহরাস্তিতে ১১ ও হাইমচরে ৪জন। নতুন আক্রান্ত নিয়ে চাঁদপুর সদর উপজেলায় আক্রান্তের সংখ্যা শত ছাড়ালো।

জেলায় মোট ১৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৩জন, কচুয়ায় ২জন, হাজীগঞ্জে ২জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ২জন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!