• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৩০ মে, ২০২০

কচুয়ায় করোনা আক্রান্ত ছেলের মৃত্যুর পর উপসর্গ নিয়ে বাবা ও মায়ের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি॥

চাঁদপুরের কচুয়ার পালগিরি গ্রামে করোনার উপসর্গ নিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন মানিক মারা যাওয়ার ৯দিনের মাথায় বাবা মুজিবুর রহমান বাচ্চু মারা যান এবং স্বামী মৃত্যুর ২দিনের মাথায় করোনা উপসর্গ নিয়ে ফজিলাতুন্নেসাও (৩০ মে) শনিবার সকালে মারা যান।

জানা গেছে, ঢাকা থেকে আসার পর করোনা উপসর্গ নিয়ে কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাদাত হোসেন মানিক গত ১৯ মে মারা যান। পরে তার করোনা নমুনা পরীক্ষার জন্য নেয়া হলে পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। এর গত ২৮ মে শাহাদাত হোসেন মানিকের বাবা মুজিবুর রহমান বাচ্চু করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন সর্বশেষ শনিবার ৩০ শে শনিবার মানিকের বাবা বাচ্চুর পর তার মা ফজিলাতুন্নেসা করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় এলাকায় সাধারন মানুষের মাঝে চরম আতংক বিরাজ করছে।

স্থানীয় বাসিন্দা কবির হোসেন জানান, পরপর একই পরিবারের ৩জনের মৃত্যু দূ:খজনক। আমার গ্রামবাসী উভয়ের মৃত্যুর পর তাদের দাফনের বিষয়ে সার্বিক সহযোগিতা করেছি।

এ বিষয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাক্তার সালাহউদ্দিন মাহমুদ জানান, করোনা উপসর্গ নিয়ে প্রথমে নিহত বৃদ্ধার ছেলে শাহাদাত হোসেন মানিক মৃত্যুবরণ করেন। মানিক ঢাকা থেকে জ¦র-সর্দি-কাশি নিয়ে এলাকায় আসলেও আমাদের জানানো হয়নি। ৩দিন পর আমাদেরকে বিষয়টি জানানো হয়েছে। মানিকের বাবার বয়স ৯০, মায়ের বয়স ৮০। তাদের বাঁচানো অসম্ভব।

আমি নিজে এ্যাম্বুলেন্সে করে ফজিলেতুন্নেছাকে ঢাকায় প্রেরণ করেছিলাম। কিন্তু দাউদকান্দি যাওয়ার পর সে মারাগেছে। তার নমুনা নেয়া হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!