• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ মে, ২০২০

হাজীগঞ্জে গায়ে আগুন দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, ২৯ মে, শুক্রবার:

চাঁদপুরের হাজীগঞ্জে কেরোসিন তৈল ঢেলে গায়ে আগুন দিয়ে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল সোয়া ১০টার সময় ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রী নিহত হয়। নিহত ছাত্রী নাসরিন আকতার চাঁদনী উপজেলার সদর ইউনিয়নের সপ্তগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। তার বাবা আনোয়ার হোসেন কাতার প্রবাসি। ১ ভাই ২ বোনের মধ্যে চাঁদনী দ্বিতীয়।

তবে কেউ বলেন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ আবার কেউ বলছে নিজের গাঁয়ে নিজেই কেরোসিন তৈল ঢেলে আগুন দিয়েছে চাঁদনী।

বৃহস্পতিবার (২৮ মে) বিকেল ৫টার সময় পূর্ব কাজিরগাঁও গ্রামে মেম্বারের বাড়ীতে নিজ ঘরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে চাঁদনী। এ সময় ঘরে কেউ ছিলনা। পরে বাড়ীর লোকজন ডাকচিৎকার শুনতে পেয়ে ওই ঘরে ঢুকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাপাতাল কর্তৃপক্ষ মুমূর্ষূ অবস্থায় চাঁদনীকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মুঠোফোনে জানান, চাঁদনী নামের মেয়েটির ৮০ ভাগ শরীরই আগুনে পুড়ে গেছে।

নিহত চাঁদনীর সাথে ঢাকা মেডিকেল অবস্থানরত একই বাড়ীর তার দূরসম্পর্কের চাচা পুলিশের এসআই আরিফ দুপর ২টা মুঠো ফোনে জানান, চাঁদনী সকাল সোয়া ১০টায় নিহত হয়েছে পরে শাহবাগ থানায় জিডি করেছি। লাশ ময়নাতদন্তের নেয়া হচ্ছে।

নিহত চাদনীর দাদী জানান, চাঁদনীর বাবা আনোয়ার হোসেন কাতার করোনায় আক্রান্ত হয়ে
চিকিৎসাধীন রয়েছে। তার ২টি কিডনী অচল। এ অবস্থায় বাড়ীতে ফোনও করতে পারছেনা। ৩/৪দিন পর একবার কথা বলে। সরকারি ত্রাণ সহায়তায় তাদের পরিবারটি চলে। সম্প্রতি সময়ে শেখ হাসিনার উপহার ২৫০০ টাকা পেয়েছে। বাবার খুবই আদরের মেয়ে ছিল চাঁদনী। বাবার কথা চিন্তা করেই হতাশাগ্রস্থ থেকে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, চাঁদনী নামের একটি মেয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে।

তিনি জানান, বাবার বাড়ীতেই এক ঘরে মেয়েটি গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছে বলে জেনেছি। তবে পুলিশ পাঠিয়েছি তদন্ত করে দেখা হচ্ছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!