• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ মে, ২০২০

হাজীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, ২৯ মে, শুক্রবার:

হাজীগঞ্জের হাটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডা খালপাড়ে অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।
হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের গণমানুষের নেতা,  মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপির পক্ষ থেকে ও হাজীগঞ্জ উপজেলা প্ল্যানিং এন্ড এডভাইজার কমিটি ও উপজেলা উন্নয়ন কমিটির সদস্য এবং হাটিলা পশ্চিম ইউনিয়ন উন্নয়ন কমিটির আহবায়ক হুমায়ূন কবির লিটনের তত্ববধানে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।
শুক্রবার সকালে ধড্ডা খালপাড়ে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে উক্ত ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কালে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান উপজেলা উন্নয়ন কমিটির প্রধান সমন্বয়ক আলহাজ্ব অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন কমিটির যুগ্ন- সমন্বয়ক হাজী জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল।
উপজেলা যুবলীগের সদস্য আমিনুল হক বাবলুর সঞ্চলনায় আরো উপস্থিত ছিলেন, হাটিলা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন লিঠু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহজালাল মজুমদার, জসিম মুন্সী, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবুল বাসার,  ইউপি সদস্য আলাউদ্দিন, রবিউল হোসেন, হাবিব মোল্লা, খোরশেদ আলম ও সুজন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান সবুজ, উদীউমান ছাত্রলীগ নেতা ইয়াছিন বকাউল প্রমুখ।
একই দিন মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপির পরামর্শে   হাজীগঞ্জ উপজেলা প্ল্যানিং এন্ড এডভাইজার কমিটি ও উপজেলা উন্নয়ন কমিটির সদস্য এবং হাটিলা পশ্চিম ইউনিয়ন উন্নয়ন কমিটির আহবায়ক হুমায়ূন কবির লিটনের  উদ্যোগে  ১০ জন অসুস্থ্য ও শারিরীক প্রতিবন্ধী  অসহায়দের মাঝে  দশ হাজার টাকা করে ও ৫জনকে পাঁচ হাজার করে অনুদান প্রদান করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!