• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ মে, ২০২০

কলেজ ছাত্রীকে ধর্ষণের পর আটকে রেখে মুক্তিপন দাবি, গ্রেপ্তার ৬

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় এক কলেজ ছাত্রীকে আটকে রেখে অভিভাবকদের কাছে মুক্তিপন দাবির ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্যে আজ বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি সিভিল সার্জন অফিসে পাঠিয়েছে।

এ ঘটনায় ১০ জনকে আসামিকে মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, ওই কলেজ ছাত্রীর সাথে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মো. রিমন হাওলাদার তানভীরের সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয়ের পরে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। গত ২৬ মে তানভীর তার বন্ধু রায়হানকে নিয়ে নাজিরপুরে ওই ছাত্রীর (প্রেমিকা) কাছে যায়। ওইদিনই মোটরসাইকেলযোগে পটুয়াখালীর কলাপাড়ায় যাওয়ার পথে কাঠালিয়া উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের মাঝেরপুল নামক স্থানে বখাটে রিপন জমাদ্দার, আফজাল ও রাকিবসহ তাদের দলবল নিয়ে ওই তিনজনকে আটক করে তাদের কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয় এবং ওই কলেজ ছাত্রীকে পার্শ্ববর্তী ফারুক জমাদ্দারের বাগানে নিয়ে ধর্ষণ করে। তাদের তিনজনকে স্থানীয় হোসনে আরার ঘরে আলাদা আলাদা কক্ষে আটকে রেখে অভিভাবকদের কাছে ৫০ হাজার টাকা করে মোবাইলে মুক্তিপন দাবি করে ভয়ভীতি দেখায়। তানভীরের অভিভাবক মুক্তিপনের ৩০ হাজার টাকা বখাটেদের হাতে তুলে দেয়ার সময় স্থানীয় জনতার সহায়তায় থানা পুলিশ প্রথমে রিপন জমাদ্দারকে আটক করা হয়। পরে আরও ৫ জনকে আটক করা হয়।

এ বিষয়ে কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে আমরা কলেজ ছাত্রী ও তার প্রেমিক তানভীর এবং বন্ধু রায়হানকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। বাকিদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!