• ঢাকা
  • সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৮ মে, ২০২০

চাঁদপুরে আরো ১২জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১৫৯জন, নিহত ১৩

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ফাইল ছবি-নতুনেরকথা।

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুরে আরো ১২জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়েছে। সংক্রমিতদের মধ্যে সদর উপজেলায় ৪জন, হাজীগঞ্জ উপজেলায় ৩জন, ফরিদগঞ্জ উপজেলায় ৩জন ও শাহরাস্তি উপজেলায় ২জন। এ নিয়ে জেলায় মোট কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫৯জনে। নিহত হয়েছে ১৩জন।

বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন এম সাখাওয়াত উল্যাহ্ এ তথ্যা জানান।

জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৫৯জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮৫, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ১০, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৮, শাহরাস্তিতে ১০ ও হাইমচরে ৪জন।

মোট ১৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৩জন, কচুয়ায় ২জন, হাজীগঞ্জে ১জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ১জন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে ৪৮জনের নমুনা টেস্টের রিপোর্ট এসেছে। এর মধ্যে ১২জনের রিপোর্ট করোনা পজেটিভ। বাকী ৩৬জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন নতুনেরকথাকে জানান, নতুন আক্রান্ত ৪জনের মধ্যে শহরের চৌধুরী পাড়া মসজিদ সংলগ্ন স্ট্র্যান্ড রোডের ২জন পুরুষ (একজনের বয়স ৫১ বছর ও অন্যজনের বয়স ৫২ বছর) এবং বড়স্টেশন ক্লাব রোডের ১জন নারী (২২) রয়েছেন। অন্যজন পুরুষ (২৪)। তাদের ঠিকানা শনাক্ত করার প্রক্রিয়া চলছে।

 

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!