• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৫ মে, ২০২০

চাঁদপুর শহরে অব্যাহত ডিবি’র নকল হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার অভিযান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুর শহরে ডি‌বি কর্তৃক নকল হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। ২৪শে মে রবিবার এই অভিযান পরিচালনা করতে দেখা যায়।

এ সময় শহরের স্বনামধন্য মদিনা ফার্মেসী, চাঁদপুর মেডিকেল হল ও ভূঁইয়া বিগ ব্রাদার্স শপে ব্যাপক তল্লাশি চালানো হয়। এতে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ মানহীন ভেজাল নকল স্যাভলন, হ্যান্ড ওয়াশ ও স্যানিটাইজার।

ডিবি চাঁদপুরের এস আই জাহেদ হাসান এ অভিযানের নেতৃত্ব দিয়ে দোকানগুলোর সংশ্লিষ্টদের গাড়ীতে উঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি চাঁদপুরের কার্যালয়ে নিয়ে যান। এ ব্যপারে ডিবি’র ওই এস আই জাহেদ হাসান সাংবাদিকদের জানান, শ‌নিবার দুপুরে শহরের চিত্রলেখা মোড় এলাকার নিলুফা ভবনের দোতলা থেকে এ ধরণের ভেজাল সামগ্রী জব্দ করা হয়। সেখানে নামীদামি কোম্পানির নাম ও স্টিকার ব্যবহার করা বিপুল প‌রিমাণ নকল স্যাভলন, হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজারসহ মো. কলিমউদ্দিন নামে এক যুবককে ঐ ঘটনায় আটক করা হয়। যার নামে মামলা হয়েছে। তার তথ্যের উপর ভিত্তি করেই আজকের এই অভিযান পরিচালনা করছি। তবে মামলার নাম্বার এবং কতজনকে ওই মামলায় আসামী করা হয়েছে এ তথ্য তিনি গণমাধ্যমকে তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি।

এ ব্যপারে ডি‌বি চাঁদপুরের ওসি রনজিত কুমার বড়ুয়া সাংবাদিকদেরকে জানান, প্রতারণার ব্যবসা বন্ধে আমাদের এই ধরণের সচেতনতামূলক অভিযান অব্যাহত থাকবে। আজ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য কার্যালয়ে আনা হয়েছিলো। পরে তাদের থেকে ভবিষ্যতে এ ধরণের প্রতারণা করবে না মর্মে মুচলেখা রাখা হয়। এরপর এসপি স্যারের নির্দেশে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। আমরা আমাদের অভিযান অব্যাহত রাখতে গণমাধ্যমসহ সকলের সহযোগিতা কামনা করছি। তবে কত পিচ নকল ভেজাল কন্টেইনার,নকল স্যাভলন, হ্যান্ডওয়াশ, স্যানিটাইজার আজ উদ্ধার করা হয়েছে। সে তথ্য তিনি কৌশলে এড়িয়ে যান এবং সামান্য উদ্ধার হয়েছে বলে শেষে জানিয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!