• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০২০

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির ঈদ শুভেচ্ছা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) উপজেলাবাসিকে অভিনন্দন ও ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হাজীগঞ্জ-শাহরাস্তির মাননীয় সংসদ সদস্য সদস্য, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন বৈশি^ক মহামারির করোনার কারণে বিশ্ব আজ থমকে আছে। করোনার কারণে মানুষ আজ গৃহবন্দী। মহামারীর কারণে ঈদ আনন্দও বন্দের পথে।

তিনি বলেন ‘‘পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমার নির্বাচনি এলাকা হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার সর্বস্তরের জনগনকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। হাজীগঞ্জ-শাহরাস্তির উপজেলার প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতরের এই দিনে আমি এই কামনা করি’’।

তিনি বলেন ইনশাআল্লাহ শিঘ্রই আমরা এ ভয়াবহ পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াবো। আবার উঠবে নতুন সূর্য্য।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!