• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০২০

করোনায় হাজীগঞ্জের কৃতিসন্তান কাউন্টার টেররিজম পরিদর্শকের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:

ঢাকায় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজু আহম্মেদ (৪৩) নামের পুলিশের এক পরিদর্শক মারা গেছেন। রোববার সকাল সাড়ে ১০টায় রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়।

রাজু আহম্মেদ ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুরের ১নং রাজারগাঁও ইউনিয়নের বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু জানান, ২ মে করোনাভাইরাস আক্রান্ত হওয়ার পর ৪ মে রাজুকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। এতদিন তিনি আইসিইউতে ছিলেন।

রাজু করোনাভাইরাসে মৃত প্রথম পুলিশ পরিদর্শক। তাকে নিয়ে পুলিশের ১৩ সদস্য করোনাভাইরাসে মারা গেলেন।

১নং রাজারগাঁও ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবদুল হাদী মিয়া জানা রাজু আহম্মেদের পরিবারের সকল সদস্যই ঢাকায় থাকে। আমার সাথে তাদের পরিবারের যোগাযোগ হয়েছে। তাকে ঢাকায় দাফন করা হবে।

করোনায় নিহত পুলিশ পরিদর্শক রাজু আহম্মেদের বিষয়ে বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি। তিনি বলেন, রাজু আমার খুবই কাছের বন্ধু ছিলেন। ও ছিল আমার ব্যাচম্যন্ট। আমার সন্তান যখন অসুস্থ্য হয়ে পড়ে তখন সে প্রতিদিনই হাসপাতালে ছুটে যেতো আমার পাশে থাকতো। আপনার সবাই আমার বন্ধুর জন্য দোয়া করবেন। আল্লাহ যেনো তাঁকে জান্নাত নসিব করেন। এ সময় তাঁর চোখে দিয়ে গড়িয়ে পানি পড়ছিল।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!