• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৩ মে, ২০২০

হাজীগঞ্জে যুবকের করোনা, বাড়ী লকডাউন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

চাঁদপুরের হাজীগঞ্জে আরিফ হোসেন (৩০) নামের এক যুবক করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের তালুকদার বাড়ীর বাসিন্দা। শনিবার বিকালে ওই বাড়ীটি লকডাউন করে প্রশাসন হাজীগঞ্জ থানা পুলিশ।

এর আগে এদিন দুপুরে প্রকাশিত রিপোর্টে করোনা পজেটিভ আসে এই যুবকের। বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস.এম সোয়েব আহমেদ চিশতী। এরপরেই তার বসবাসকৃত ওই বাড়ীটি লকডাউন করা হয়।

করোনা আক্রান্ত যুবক আরিফ হোসেন সম্প্রতি ঢাকা হতে হাজীগঞ্জে এসেছেন। এরপর তিনি অসুস্থতা বোধ করলে করোনা পরীক্ষায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা জমা দেন। শনিবার প্রকাশিত রিপোর্ট তাঁর করোনা পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত যুবক সেলফ কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিবেন। পরবর্তীতে তার শারিরিক অবস্থা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আরিফ হোসেনসহ হাজীগঞ্জ উপজেলায় মোট ৭জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া সুস্থ্য হয়েছেন এবং রাজারগাঁওয়ের ফাতেমা আকতার নামে এক মহিলা মৃত্যুবরণ করেছেন। ফাতেমার মৃত্যুর পর করোনা রিপোর্ট পজেটিভ এসেছিল।

ভবনটি লকডাউন করার সময় থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ, স্থানীয় কাউন্সিলর এমরান হোসেন মুন্সীসহ অন্যান্য সরকারি কর্মকর্তা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, আরিফ হোসেন নামক যুবকের করোনা পজেটিভ আসায়, স্থানীয় কাউন্সিলরকে সাথে নিয়ে তাঁর বসবাসকৃত বাড়ীটি লকডাউন করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!