• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২২ মে, ২০২০

চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ১শ’ ১১, মৃত্যুবরণ করেছে ১১জন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
করোনা ফাইল ছবি। নতুনের কথা্

বিশেষ প্রতিনিধি ॥

করোনা ভাইরাসে চাঁদপুর জেলায় নতুন ১৪ জনসহ আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ১শ’ ১১জনে। একই সাথে মৃত্যু বেড়ে হয়েছে ১১ জন। রিপোর্ট অপেক্ষমান রয়েছে ২শ’ ২৯ জনের। শুক্রবার (২২ মে) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আজ ঢাকা থেকে রিপোর্ট এসেছে ৪৪ জনের। এর মধ্যে পজিটিভ ১৫জন এবং ২৯জনের রিপোর্ট নেগেটিভ। আজকে নমুনা সংগ্রহ হয়েছে ১৬ জনের। এই পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ হয়েছে ১ হাজার ৩৫৮জনের। রিপোর্ট এসেছে ১ হাজার ১২৯ জনের।

জানাগেছে, দুপুরে নিয়মিত রিপোর্ট আসে ৪৩ জনের। পরে টেলিফোনে জেলা পরিষদ এর নারী সদস্য মরহুমা খোদেজা রহমানের রিপোর্টও পজিটিভ জানাগেছে। যার কারণে মৃত্যুর সংখ্যাও বেড়ে ১১জন হয়। নতুন করে আক্রান্ত ১৪ জনের মধ্যে চাঁদপুর সদর ৮ জন (৭ জন শহরে, মৃত একজনসহ, লক্ষ্মীপুর ইউনিয়নে-১), ফরিদগঞ্জ ৩ জন, কচুয়ায় ২ জন মৃত এবং শাহরাস্তি ১জন। ১৪ জন সংখ্যায় একজনের দ্বিতীয়বার পজিটিভ এসেছে।

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত তথ্যে জানাগেছে, জেলায় এই পর্যন্ত নেগেটিভ রিপোর্ট ১ হাজার ২৭ জনের। এই পর্যন্ত আক্রান্ত রোগী সংখ্যা ১১১জন। সুস্থ্য হয়েছে ২১ জন। আইসোলেশন ইউনিট ও হোম আইসোলেশনে চিকিৎসা নিয়েছে ৮০জন। শুধুমাত্র আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিয়েছে ৬২জন। ছাড়প্রাপ্ত হয়েছে ৫৪জন। বর্তমানে চিকিৎসাধীন ৮জন। চাঁদপুর জেলা সদর ও উপজেলায় হোম কোয়ারেন্টিনে থাকা ব্যাক্তির সংখ্যা ৩৬৬৩জন। ছাড়প্রাপ্ত হয়েছেন ৩৬১৮জন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ৪৫জন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!