• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২১ মে, ২০২০

কচুয়ায় প্রবাসী শরীফুল ইসলাম সরকারের উদ্যোগে অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
কচুয়ার বাইছারা গ্রামে করোনায় গৃহবন্দিদের মাঝে ঈদ উপহার বিতরণ করছেন শরীফুল ইসলাম সরকার।

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥

চাঁদপুরের কচুয়ার বাইছারা গ্রামের কৃতি সন্তান, কুয়েত কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিতারা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. শরীফুল ইসলাম সরকারের উদ্যোগে মহামারী করোনায় গৃহবন্ধি ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২১ মে বৃহস্পতিবার কচুয়া উপজেলার বাইছারা গ্রামে ৩নং বিতারা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৫ শতাধিক পরিবারের মাঝে গুড়ি গুড়ি বৃষ্টি উপক্ষো করে গৃহবন্ধি ও সাধারন মানুষের এসব নগদ অর্থ সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

৩নং বিতারা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, কুয়েত প্রবাসী ও বিশিষ্ট তরুন সমাজ সেবক মো. শরীফুল ইসলাম সরকারের উদ্যোগে মহামারী করোনায় গৃহবন্ধি ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করায় স্থানীয় উপকার ভোগীদের মাঝে হাসি ফুটেছে।

ঈদ উপহার সহায়তা বিতরন কালে এ সময় উপজেলা আওয়ামীগের সদস্য মো. মিজান সরকার, প্রবাসী মো. সোলাইমান সরকার, বিতারা ইউনিয়ন আওয়ামীগের সহ-সভাপতি আব্দুল মবিন সরকার, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. মোশাররফ সরকার, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুল হালিম সরকার, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মনিরুজ্জামান, বিতারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঞা মোহাম্মদ সোহেল ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা হাবিব প্রধান বাহারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মুঠোফোন কুয়েত আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রত্যাশী মো. শরীফুল ইসলাম সরকার বলেন, মহামারী করোনার কারনে বর্তমানে কুয়েতে অবস্থান করলেও সর্বদা এলাকাবাসীর পাশে ছিলাম ও থাকব। যে কোনো সমস্যায় আওয়ামী লীগ সরকার তথা আমরা আপনাদের পাশে আছে। সকলে দূরত্ব বজায় রেখে যার যার ঘরে অবস্থান করুন। নিজে ভালো থালো থাকুন, অন্যদেরও ভালো রাখুন। কেউ খাদ্য সংকটে থাকলে আমাকে জানাবেন। চেষ্টা করব আপনাদের পাশে থেকেই সহযোগিতা করার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!