• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ১৯ মে, ২০২০

চাঁদপুরে করোনায় নতুন আক্রান্ত নেই, এক দিনেই করোনা উপসর্গে ৩জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
করোনা ফাইল ছবি। নতুনের কথা্

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর জেলায় করোনায় নতুন কোন আক্রান্তের রিপোর্ট আসে নাই। রিপোর্ট অপেক্ষমান রয়েছে ২২৮ জনের। পূর্বের আক্রান্ত রোগী ৭৬জন। তবে একজনের রিপোর্ট দ্বিতীয়বার পজিটিভ এসেছে।

মঙ্গলবার (১৯ মে) বিকেলে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানাগেছে। আজ করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ৭১ জনের।

তবে মঙ্গলবার একই দিনেই জেলায় করোনা আক্রান্ত হয়ে স্বামী-স্ত্রীসহ ৩জন নিহত হয়েছে। এর মধ্যে ২জন চাঁদপুর সদরের এবং একজন কচুয়া উপজেলার পালগিরি গ্রামের।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, এই পর্যন্ত চাঁদপুর জেলা সদর ও উপজেলা থেকে করোনার নমুনা পরীক্ষার জন্য ঢাকায় রিপোর্ট পাঠানো হয়েছে ১ হাজার ২শ’ জনের। এর মধ্যে রিপোর্ট এসেছে ৯৭২ জনের। নেগেটিভ রিপোর্ট ৯শ’ ৫ জনের। পজেটিভ রিপোর্ট ৬৭জনের। বাকী আক্রান্ত আগত।

চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ জানান, আক্রান্ত রোগীর মধ্যে এই পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬জন। মৃত্যুবরণ করেছেন ৫জন। মৃতদের মধ্যে সদরের ১ জন, ফরিদগঞ্জ ৩জন ও হাজীগঞ্জে ১জন। চিকিৎসাধীন রোগী ৫৬জন। সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ১০জন, ঢাকায় ৪জন, হোম আইসোলেশনে ৪২জন।

তিনি আরো জানান, এই পর্যন্ত আইসোলেশনে রোগীর সংখ্যা ৬১জন। আইসোলেশন থেকে ছাড়প্রাপ্ত হয়েছে ৫১জন। বর্তমানে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১০জন। জেলায় হোম কোয়ারেন্টিনে থাকা ব্যাক্তি ৩৬৬৩জন। এর মধ্য থেকে ছাড়প্রাপ্ত হয়েছেন ৩৬০৯জন। বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টিনে আছেন ৫৪জন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!