• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ১৬ মে, ২০২০

ফরিদগঞ্জে দু:স্থ কর্মীদের জন্য মুহম্মদ শফিকুর রহমান এমপির পক্ষে খাদ্য সামগ্রী তুলে দিলেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ ব্যুরো :
প্রাণঘাতী করোনা ভাইরাসের ছোবলে লকডাউনে কারণে দুর্দশায় পরিনত মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলালীগের কর্মীদের পাশে দাড়িয়েছেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের এমপি মুহম্মদ শফিকুর রহমান।

শনিবার এমপির পক্ষে দু:স্থ কর্মীদের জন্য খাদ্য সামগ্রী উপজেলা মহিলা আওয়ামী লীগ ও পৌর যুব মহিলা লীগের নেতৃবৃন্দের হাতে তুলে দেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা ছাত্র লীগের সভাপতি খাজে আহমদ মজুমদার।

উপজেলা পর্যায়ে এমপির অস্থায়ী কার্যালয়ে এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, পৌর কাউন্সিলর খলিলুর রহমান, যুব লীগের সদস্য সজিব আহমেদ, আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন আহমেদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হালিমা বেগম, পৌর যুব মহিলা লীগের সভাপতি ফাহিমা বেগম প্রমুখ।

এসময় নেতকর্মীদের উদ্দেশ্যে খাজে আহমেদ মজুমদার বলেন, মুহম্মদ শফিকুর রহমান এমপি এই পর্যন্ত ১৫ হাজার মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন। এবার তিনি দলের জন্য নিবেদিত প্রাণ কিন্তু বর্তমান সময়ে অসহায় ও ক্ষতিগ্রস্থ কর্মীদের জন্য খাদ্য বিতরণ শুরু করেছেন। তিনি যে কোন দুর্যোগে দলের নেতাকর্মীদের পাশে আছেন ও থাকবেন।
পরে নেতৃবৃন্দ পৌর এলাকার কেরোয়া দু:স্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!