• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৯ মে, ২০২০

হাজীগঞ্জ ইমাম-মুয়াজ্জিন সাংবাদিক ও চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী উপহার দিলেন বন্ধু ফোরাম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিবেদন:

মানব কল্যাণে উপহার সামগ্রী’ এই শ্লোগানে হাজীগঞ্জে ইমাম, মুয়াজ্জিন, ঠাকুর, সাধু, সংবাদকর্মী ও শিক্ষা প্রতিষ্ঠানের চতুর্থ শ্রেণির কর্মচারীসহ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বন্ধু ফোরাম ৯৭/৯৯। শনিবার দুপুরে পৌরসভার অধিকাংশ ওয়ার্ডে অবস্থিত মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মন্দিরের ঠাকুর, বেশ কয়েকজন সংবাদকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের দপ্তরি ও পাহারাদারদের মাঝে উপহার (খাদ্য) সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে এস.এস.সি ১৯৯৭ ও এইচ.এস.সি ১৯৯৯ খ্রি. ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘বন্ধু ফোরাম’ এর উদ্যোগে করোনার প্রাদুর্ভাব থেকে মুক্তি, দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে এবং ‘বন্ধু ফোরাম’ সদস্যদের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। হাজীগঞ্জ সাব-রেজিস্ট্রি মসজিদে অনুষ্ঠিত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মো. সালিম উল্যাহ্ সেলিম।

এরপর বন্ধু ফোরামের সদস্যের অর্থায়নে এই উপহার সামগ্রী (চাল, ডাল, তেল, চিনি, লবন, দুধ, সেমাই, পেঁয়াজ, আলু ও সাবান) মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের হাতে তুলে দেয়া হয়। তারপর ১৫ জন সংবাদকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের চতুর্থ শ্রেণির কর্মচারী (দপ্তরি/পাহারাদার)সহ মোট ২২০ জনের মাঝে এই উপহার সামগ্রী তুলে দেন ফোরামের সদস্যরা।

নাম প্রকাশে অনিচ্ছুক বন্ধু ফোরামের কয়েকজন সদস্য বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন মানুষের জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। আমরা চেষ্টা করেছি, করোনা ভাইরাস ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে কিছু উপহার সামগ্রী নিয়ে সমাজের পাশে দাঁড়াতে। সবার সার্বিক সহ

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!