• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৮ মে, ২০২০

কচুয়ায় বসতবাড়িতে হামলা-ভাংচুর নারীসহ আহত ১০

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি ॥

চাঁদপুরের কচুয়ায় শুয়ারুল গ্রামে দুইটি বাড়িতে পূর্ব শুত্রুতা জের ধরে প্রতিপক্ষেরক্ষহামলা বাড়ীঘর ভাংচুর এবং লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা শুয়ারুল গ্রামের মৃধা বাড়ীর অসহায় দিলু মেকারের ছেলে মো. জমির হোসেন, একই গ্রামের মোল্লা বাড়ীর নুরে হোসেনের বসত ঘর হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনাটি ঘটে।

ঘটনায় আহতরা হলেন- মৃধা বাড়ী এলাকার দিলু মিকারের ছেলে মো. জমির হোসেন (২৫), তার মা রোকেয়া বেগম, বড় ভাই মো. রুবেল হোসেন, শুয়ারুল দীগিরপার এলাকার সফিকুল ইসলামের ছেলে মো. সুজন, সিরাজুল ইসলামের ছেলে মো. মোহাসিন, একই গ্রামের মোল্লাবাড়ীর নুর হোসেন, তার মেয়ে রবি আক্তার। আহতদের মধ্যে আশষ্কাজনক অবস্থা রয়েছেন, মো. সুজন হোসেন। আহতরা সাচার বিভিন্ন স্থানীয় ক্লিনিক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এলাকাবাসি ও ভুক্তভোগী পরিবার জানান, পূর্ব শত্রুতার জের ধরে শুয়ারুল গ্রামের সাহেব আলী ছেলে নবির হোসেনের নির্দেশে তার ভাই নাজিম হোসেন, একই এলাকার মিরাজ হোসেন (২২), ফয়েজ উল্লাহ (২৫), নুর ইসলাম (৩০), সোহেল হোসেন (২৫), লিটন মিয়াসহ একদল সন্ত্রান বাহীনি নিয়ে মৃধা ও মোল্লা বাড়িতে হামলা চালায়। এসময় ঘরে থাকা ফ্রিজ, টিভি, আলমারী, সুকেছসহ সমস্ত মালামাল ভাংচুর করে, লুটপাট করে নিয়ে যায় ।

এসময় স্থানীয়রা মো. নবির হোসেনকে বাঁধা দিতে গেলে তাদের কে সন্ত্রান বাহিনী দিয়ে বিভিন্ন হুমকি দুমকি প্রর্দশন করেন, তার অত্যাচারে এলাকাবাসী আতষ্ক ববিরাজ করছে।

হামলা শিকার মো. মোহাসিন জানান, আমি শুয়ারুল বাজার মোবাইলে টাকা লোড করতে গেলে হঠাৎ করে নবির বাহিনী আমার উপর অতর্কিত হামলা শুরু করেন, আমার সাথে সজুন মাথায় রাম দাও, চুরি, রটসহ দেশী অস্ত্রসস্ত্র হামলা চালায়, আমাদেরকে স্থানীয়রা উদ্ধার করে সাচার হাসপাতালে নিয়ে যাওয়া হয়, নবির হোসেন এলাকার মানুষের বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতন করে আসছেন, তাকে কেউ প্রতিবাদ করতে গেলে হামলা মামলা ও বিভিন্ন বাড়াকরা সন্ত্রাস বাহিনী দিয়ে বিভিন্ন ভাবে হয়রান্তি করে থাকেন, তার ভয়ে এলাকায় আতষ্ক বিরাজ করছে।

এব্যাপারে বিবাদী মো. নবির হোসেন বলেন, আমি কোনো গ্রামে বেশি থাকিনা, আমি থাকি ঢাকায়। আমি বাড়ীতে আসলে আমাদের গ্রামের একদল বাহিনী সমাজে অপকর্ম করে থাকেন, তাদের বাধা দিলে আমার পরিবার উপর বিভিন্ন ভাবে হুমকি দুমকি ও হয়রানি হামলা মামলা করে আসছেন। গত বৃহস্পতিবারে ঘটনায় তেমন কোনো মারামারি হয়নি তর্কবির্তক হলে উভয় পক্ষের মধ্যে এটু হাতাহাতি হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!