• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৮ মে, ২০২০

কচুয়ায় অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন রাজিব আহমেদ রাজু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥

বিশ্বব্যাপী প্রনিঘাতি করোনা ভাইরাসের সংক্রমনের ফলে গৃহবন্দি গরীব অসহায়, দিনমুজর, কর্মহানী ৪শত পরিবারের মাঝে কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র ব্যক্তিগত সহকারী এবং সততা পল্লী উন্নয়ন সংস্থার সভাপতি রাজিব আহমেদ রাজুর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে দিব্যাপী কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী করেন।এসময় ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মিঞা মো: নিজাম, ইমরান প্রধান হিমু, সততা পল্লী উন্নয়ন সংস্থার সাধারণ আরিফ খান, কোষাধ্যক্ষ শরীফুল ইসলাম, যুবলীগ নেতা বিল্লাল সেন, মানিক প্রধান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঞা মো. সোহেল, পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আকতার আহমেদ লালসহ উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি স্যারের নির্দেশে আমার ব্যক্তিগত তহবিল থেকে বিতারা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ছিন্নমূল অসহায় পরিবারের জন্য আমার সাধ্যমত বিভিন্ন সামগ্রী বিতরন করছি। বিতারা ইউনিয়নে কোন পরিবার না খেয়ে থাকবে না। ইনশাআল্লাহ পবিত্র মাহে রমজান উপলক্ষে আমি বিতারা ইউনিয়নে ১৫শত পরিবারের মাঝে আমার সাধ্যমতো খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আমি অসহায় মানুষের পাশে আছি ও সব সময় তাদের পাশে থাকবো।

এলাকাবাসী বলেন, করোনা সংকেট ৩নং বিতারা ইউনিয়নে প্রতিটি গ্রামের কর্মহীন, শ্রমজীবী অসহায় মানুষের সমস্যা ও দুর্দশা চিহ্নিত করে ঘরে খাবার পৌছিয়ে দিচ্ছে মো. রাজিব আহমেদ রাজু। তিনি একজন মহৎ মানুষ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র স্যারের হাত ধরে মাঝিগাছা গ্রামকে একটি মডেল গ্রাম হিসেবে বিভিন্ন উন্নয়ন কাজ করেছেন, এলাকায় কোনো মানুষ বিপদে পড়লে তাঁর পাশে থেকে বিভিন্ন সহযোগীতা করে থাকেন, আমার এলাকবাসী তাঁর প্রতি দোয়া ও কৃতজ্ঞতা জানাই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!