• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২ মে, ২০২০

শাহরাস্তি সূচিপাড়া দক্ষিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জীবনের নেতৃত্বে অসহায় কৃষকের পাশে নেতা কর্মীরা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:
শাহরাস্তি সূচিপাড়া দক্ষিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান জীবনের নেতৃত্বে সূচিপাড়া উত্তর ইউনিয়ন এর দামড়া মীর বাড়ির অসহায় কৃষক কিডনি রোগে আক্রান্ত এনায়েত হোসেন এর জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন ছাত্রলীগের নেতা কর্মীরা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার এবং হাজীগঞ্জ শাহরাস্তির গণমানুষের নেতা আমাদের অভিভাবক মেজর রফিকুল ইসলাম বীরউত্তম এমপি মহোদয়ের নির্দেশে অনুযায়ী আমরা অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

মিজানুর রহমান জীবন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক যথাক্রমে জয়-লেখক ভাই এবার দেশের এই ক্রান্তিকালে প্রতিটি ইউনিটকে স্ব স্ব এলাকায় প্রতিটি কৃষকের পাশে এসে ধান কাটার নির্দেশনা দিয়েছেন, সেই মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগের সেরা ইউনিট চাঁদপুর জেলা ছাত্র-সমাজের দুই অহংকার, প্রিয় মোঃ জহির উদ্দিন সভাপতি চাঁদপুর জেলা ছাত্রলীগ এবং মোঃ সাদ্দাম হোসেন খান ভাই সাধারণ সম্পাদক চাঁদপুর জেলা ছাত্রলীগ এর নির্দেশনা অনুযায়ী বিপর্যস্ত কৃষকদের মাঝে উৎসাহ-উদ্দীপনা জোগাতে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ প্রতিদিন শাহরাস্তি উপজেলার সকল ইউনিয়নে অসহায় কৃষকের জমির ধান কাটা সহ মানুষের কল্যাণে কাজ করছে।

 আর এ কাজে ছাত্রলীগের যারা সহযোগিতা করছেন মোঃ শেখ ফরিদ, সাকিব আহমেদ আয়ান, জহিরুল ইসলাম সজিব,তৌহিদ আফ্রিদি, নিজাম খান, শাহ আলম, মামুন, বাবু,কবির,সোহাগ, ফারুক, ফখরুল ইসলাম প্রমুখ।

সূচিপাড়া উত্তর ইউনিয়ন এর দামড়া মীর বাড়ির অসহায় কর্মহীন হতদরিদ্র কিডনি রোগে আক্রান্ত কৃষক এনায়েত হোসেন এর স্ত্রী রৌশনারা বেগম ও তার সন্তান ক্ষুদে শিল্পী আরমান হোসেন বলেন – সূচিপাড়া দক্ষিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান জীবন এর নেতৃত্বে জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেয়ার জন্য আমাদের পরিবারের পক্ষ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন এবং সুস্থ ও নেক হায়াত দান করুন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!