• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ২৬ এপ্রিল, ২০২০

শাহরাস্তিতে কর্মহীন ও অসহায়দের মাঝে ছাত্রসেনার ত্রাণ বিতরণ 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধিঃ

শাহরাস্তিতে কর্মহীন ও অসহায়দের মাঝে ছাত্রসেনার ত্রাণ বিতরণ করা হয়েছে, মৃত্যুর মিছিল যত দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে, মানুষের কষ্ট ততো বেড়েই চলেছে। চাকরিজীবী- দিনমজুর সহ প্রায় সকল পেশার মানুষ আজ উপার্জনহীন হয়ে পড়েছে। এরই মধ্যে মানুষের মৌলিক চাহিদা;খাদ্যের সংকট বিশ্বজুড়ে প্রকট হয়ে পড়েছে। এমতাবস্থায় চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা দুস্থ ও মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়িয়েছে‌।

১লা এপ্রিল থেকে সংগঠনটি ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করে। রাতের আধারে লোকচক্ষুর অন্তরালে সেবা অব্যাহত রেখেছে। এই কার্যক্রম আগামী ঈদুল ফিতর পর্যন্ত চালিয়ে যাওয়ার কথা নিশ্চিত করেছেন উক্ত সংগঠনের সভাপতি ছাত্রনেতা কামরুল হাসান বাবু,সিনিয়র সহ-সভাপতি গাজী শরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হাফেজ ফয়সাল তালুকদার। এ বিষয়ে তারা বলেন: আমরা চাই না কেউ খাদ্যের অভাবে দিন যাপন করুক।

আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি;মানুষের পাশে দাঁড়াতে। সমাজের বিত্তবানদের প্রতি আকুল আবেদন: আপনারা আপনাদের যাকাতের অর্থ মানুষের মধ্যে এখনই বিলিয়ে দিন ।

মানুষ বাঁচলে দেশ বাঁচবে আর দেশ বাঁচলে বিশ্ব বাঁচবে। তাই আসুন আমরা সবাই নিজ নিজ অবস্থান থেকে অনাহারীর মুখে খাবার তুলে দেই।  ত্রাণ বিতরণ ঈদ পর্যন্ত অব্যাহত থাকবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!