• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ২১ এপ্রিল, ২০২০

বাকিলা সাবেক ইউপি সদস্যের জুয়ার বোর্ডের ছবি ফেসবুকে ভাইরাল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:

হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন প্রকাশ কলন্তর বিরুদ্ধে জুয়ার আসর বসানোর অভিযোগ উঠেছে। কলন্তর মেম্বার নিজেই জুয়ার বোর্ডে জুয়া খেলতে বসেন। এ সময় আশপাশের লোকজন তার ছবি এবং ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করলে- তা ভাইরাল হয়ে যায়। এতে ওই ইউপি সদস্যকে নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়।

স্থানীয়রা জানান, বাকিলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সর্দার বাড়ির সামনের একটি পরিত্যাক্ত দোকান ঘরের মধ্যে প্রতিনিয়ত দিনের আলোতে এবং সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত চলে সাবেক ইউপি সদস্য কলন্তর এর জুয়া আসর। সে এলাকায় নিয়মিত জুয়ার বোর্ড বসিয়ে উঠতি বয়সের তরুণ ও যুব সমাজকে বিপদগামী করছেন। এসব জুয়ার আসরকে কেন্দ্র করে চলে মাদকসহ নানা অপকর্ম। তিনি একজন সাবেক ইউপি সদস্য হওয়া কেউ তাকে বাধা দিতে সাহস পায়না।

কলন্তর একজন সাবেক ইউপি সদস্য বা সচেতন ব্যক্তি হয়ে নিজে জুয়ার আসর বসিয়ে আবার নিজেই টাকা দিয়ে জুয়া খেলা আসক্ত রয়েছেন। উনি এমন কাজে জড়িত থাকলে সাধারণ পাবলিক এসব অবৈধ কাজে জড়িত হলে উনি কি করবেন এমন প্রশ্ন জেগেছে জন-সাধারনের।

এ নিয়ে স্থানীয়দের মাঝে ক্ষোভের কমতি নেই। তার নিজ ওয়ার্ডে প্রতিদিন প্রকাশ্যেই জুয়ার বোর্ড বসান। এ সময় আশপাশের লোকজন তার এসব জুয়ার বোর্ডের স্থিরচিত্র ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপলোড করেন। এতে এই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে যায় এবং ব্যাপক সমালোচনার ঝড় উঠে।

এ বিষয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেন প্রকাশ কলন্তর বলেন, আমি জুয়া খেলি না। বন্ধু-বান্ধবদের সাথে একটু সময় কাটানোর জন্য টু-নাইনটি খেলেছি। আর অন্য কিছু না। আমার মানসম্মান হেয় করার জন্য আমার প্রতিপক্ষরা ভিডিও করে ফেসবুকে ভাইরাল করেছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!