• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ২১ এপ্রিল, ২০২০

প্রতিটি দূর্যোগে আমি নেতা-কর্মীদের সাথে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো: রফিকুল ইসলাম বীর উত্তম  

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
শাহরাস্তি থেকে মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া:
বাংলাদেশের ইতিহাসে এক গভীর সংকটের মুহূর্তে আমি আপনাদের সামনে বক্তব্য রাখছি।  আপনারা জানেন   করোনা ভাইরাসের উদ্ভূদ্ধ সমস্যায় আজ সারা পৃথিবী ভয়াবহ বিপর্যের সম্মুখীন  সারা বিশ্বের মত আমাদের জীবনও এক বিপর্যয়ের সম্মুখীন।  বহু মানুষ কর্মহীন  এবং উপার্জনহীন তাদের দুঃখ দূর্দশা লাগবে মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ইতিমধ্যে ব্যাপক ত্রান বিতরণের কার্যক্রম হাতে নিয়েছেন। উপজেলা প্রশাসন এই ত্রানটা ইউনিয়ন মাঠ পর্যায়ে পরিচালনা করছেন।
প্রিয়া  হাজীগঞ্জ-শাহরাস্তি বাসী  আপনাদের মনে আছে ১৯৯৮ সালের ভয়াবহ বন্যার সময় থেকে আজ পর্যন্ত প্রতিটি দূর্যোগ এবং বিপদের  সময় আমি দলের নেতাকর্মীদের সাথে নিয়ে আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকব।   এবারও আমি ব্যক্তিগত উদ্যোগে  দলীয় নেতাকর্মী এবং সমাজসেবী ও কিছু প্রতিষ্ঠানের সহায়তায় আপনাদের জন্য নিত্য প্রয়োজনীয় সামগ্রি দেওয়ার পদক্ষেপ নিয়েছি।  আমাদের এই পদক্ষেপ একটি বেসরকারী উদ্যোগ।  এ ত্রান কার্যক্রম আপনাদের কিছুটা দুঃখ-কষ্ট লাগবের জন্য এ উদ্যোগ আমরা গ্রহণ করেছি।  আজকের এই বিতরণ আশা করব যে নিত্য প্রয়োজনীয়  সামগ্রী  আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি । বর্তমান দুঃসময়ে সে সমস্ত সামগ্রী আপনাদের কিছুটা হলেও কাজে লাগবে,  উপকার হবে।
মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন আপনাদের এবং আমাদের  সকলের জন্য সেই নির্দেশনা মেনে চলা আবশ্যক।  আমাদের জন্য এটা মঙ্গলজনক।
উপরোক্ত কথাগুলো বলেছেন চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) নির্বাচনী এলকার গন মানুষের নেতা মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।
তিনি মঙ্গলবার সকালে রায়শ্রী উত্তর ইউনিয়নের খামপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে করোনা ভাইরাসে উদ্বুত পরিস্থিতি মোকাবেলায় উপার্জহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা ও নিত্ত প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরন কালে টেলি কনফারেন্সে বক্তব্য রাখছিলেন।
জানাগেছে শাহরাস্তি উপজেলায় চার হাজার  পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন কারা হবে। রায়শ্রী উত্তর ইউনিয়ন থেকে সোমবার সকাল থেকে শুরু হয়েছে।  বিকালে রায়শ্রী দক্ষিন ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ত্রান বিতরন করস হয়েছে।  এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র হাজী আবদুল লতিফ,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল মন্নান বিএসসি, উপজেলা আওয়ামীলীগের  প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার।
উপজেলা কৃষকলীগের সভাপতি জসিম উদ্দিন জনি, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ফারুক দর্জি,  জেলা পরিষদের ১৩নং সদস্য মোঃ তুহিন খাঁন,  যুবলীগ নেতা মোঃ মহিন উদ্দীন মহিন,  আওয়ামী লীগ নেতা মোঃ আজাদ হোসেন (রায়শ্রী উত্তর), ডা. নিমাই চন্দ্র পাল,  ডা. আবদুর রাজ্জাক, জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা মোঃ আবু নাছের মোগল, মনির হোসেন, মিজানুর রহমান, মেহেদী হাসান, ইউপি সদস্য হেমায়েতুল ইসলাম সুমন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!